শিরোনামঃ-

» ইনসান এইডের বয়স্ক ভাতা, রমজানের খাদ্য সামগ্রী ও চিকিৎসা অনুদান প্রদান

প্রকাশিত: ০২. মার্চ. ২০২৪ | শনিবার

বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মানবকল্যাণে কাজ করতে পারা সৌভাগ্যের বিষয়। ইনসান এইড বাংলাদেশ প্রান্তিক মানুষের জীবনমান উন্নয়নে বিভিন্ন প্রকল্প চালু করেছে।

বয়স্ক ভাতা, শীতবস্ত্র, চিকিৎসা অনুদান ইত্যাদি প্রদানের মাধ্যমে সমাজের মানুষকে সহযোগিতা করছে। বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। এই যাত্রায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

ইনসান এইড বাংলাদেশের উদ্যোগে বয়স্ক ভাতা, রমজানের খাদ্য সামগ্রী ও চিকিৎসা অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শনিবার (২ মার্চ) সকালে সিলেটের শাহপরাণস্থ ইনসান এইড বাংলাদেশের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গনে ইনসান এইডের চেয়ারপার্সন হাফিজ মাওলানা ইউসুফ সালেহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইনসান এইড ইউকের প্রতিষ্ঠাতা সদস্য নুরুল ইসলাম চৌধুরী (আমির), ইনসান এইড ইউকের ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম শামীম, সিসিকের ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন নাদিম, ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর সাজেদা বেগম, আইডিয়া সিলেটের নির্বাহী পরিচালক নজমুল হক, ইনসান এইডের ট্রেজারার মোহাম্মদ মিয়া ও সদস্য রফু মিয়া প্রমূখ।

ইনসান এইডের ওভারসিজ ডেভলোপমেন্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার নূর উদ্দিনের সার্বিক তত্ত¡াবধানে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইনসান এইড বাংলাদেশের সাধারণ সম্পাদক মো. মইনুল আলম ও আহমদ হোসেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ জাহেদ আহমদ।

সভাপতির বক্তব্যে ইউসুফ সালেহ বলেন, ইনসান এইড মানুষের সঙ্গে ভালোবাসা ও দায়িত্ববোধের সেতু গড়ে তুলেছে। দান-খয়রাত নয়, মানুষের হক্ব পৌঁছে দিতে আমরা নিবেদিতভাবে কাজ করে যাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930