শিরোনামঃ-

» ইছরাব আলী হাই স্কুল ও কলেজে প্রবাসীদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ০২. মার্চ. ২০২৪ | শনিবার

দক্ষিন সুরমা প্রতিনিধিঃ

সিলেট নগরীর ৪০নং ওয়ার্ডের ইছরাব আলী হাই স্কুল ও কলেজে প্রবাসীদের এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (২মার্চ) সকাল ১১টার কলেজের অধ্যক্ষ কার্যালয়ে এই সংবর্ধনা দেওয়া হয়। ইছরাব আলী হাই স্কুল ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি শাহ মো. নিজাম উদ্দিন এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক কয়েছ আহমদ এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইছরাব আলী হাই স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. শরীফ উদ্দিন।

প্রবাসী সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসি দিলোয়ার হোসেন দিলু, মো. মকসুদুর রহমান শামিম, ফয়সল আহমদ ও কানাডা প্রবাসি ফজল আহমদ।

প্রতিষ্ঠানের পক্ষে বিভিন্ন সুযোগ-সুবিধা ও অসুবিধা নিয়ে বক্তব্য রাখেন, ইছরাব আলী হাই স্কুল ও কলেজ পরিচালনা কমিটির সদস্য, বিশিষ্ট সমাজসেবী ও মুরব্বি আব্দুর রউফ দারা, সমাজসেবী লিমন আহমদ ও সাংবাদিক আব্দুল হাছিব।

বক্তারা প্রতিষ্ঠানের জরাজীর্ণ পুরাতন ব্যবহারের অনুপযোগিতা, দ্রুত স্যস্কার, নতুন ভবন নির্মান, শিক্ষার মান বৃদ্ধি ও গরীব অসহায় ছাত্রছাত্রীদের সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানান।

সংবর্ধিত অতিথিগন এ সময় বলেন, এই প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীরা ও শুভাকাাঙ্খীরা বর্তমানে পূর্বের অবস্থার চেয়ে অনেক বেশি আন্তরিক ও সচেতন। যদি নতুন ভবনের সিদ্ধান্ত নেওয়া হয় তবে প্রবাসিরা সর্বোচ্ছ সহযোগিতা ও গরীব অসহায় শিক্ষার্থীদের পাশে সব সময় থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930