শিরোনামঃ-

» সম্মিলিত নাট্য পরিষদের একুশের আলোকে নাট্য প্রদর্শনীর চতুর্থ দিন যুদ্ধবাজ মঞ্চস্থ; আগামীকাল থিয়েটার বাংলা এর নাটক

প্রকাশিত: ০১. মার্চ. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেটের সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম চালিকাশক্তি সম্মিলিত নাট্য পরিষদ সিলেট আয়োজিত একুশের আলোকে নাট্য প্রদর্শনীর আজ চতুর্থ দিনে মঞ্চস্থ হয় নাটক “যুদ্ধবাজ।মঞ্চে অভিনয় করেন, প্রিয়াংকা চক্রবর্তী, মো. এনামুল হক, আবু সুফিয়ান নাঈম, সুমি দাশ, সিথী চক্রবর্তী, তন্ময় নাথ তনু, কৃষ্ণ প্রসন্ন বণিক প্রান্ত, তন্ময় নাথ তনু, মো. এনামুল হক, মৃন্ময়ী দে ধৃতি, সন্দীপ চক্রবর্তী, কোরিওগ্রাফি আবু সুফিয়ান নাঈম, অর্জুন সূত্রধর, প্রিয়াংকা চক্রবর্তী, সিথী চক্রবর্তী ও সুমি দাশ।

নাট্যরূপ ও নির্দেশনা মো. এনামুল হক প্রযোজনা অধিকর্তা তন্ময় নাথ তনু , কৃষ্ণ প্রসন্ন বণিক প্রান্ত।

আলোক পরিকল্পনা ও প্রক্ষেপণ তানজীম রবিন ও বদরুল ইসলাম, মঞ্চ পরিকল্পনা ও নির্মাণ মো. এনামুল হক, আবহ সংগীত মারজান চৌধুরী, প্রিয়াংকা চক্রবর্তী, সিথী চক্রবর্তী, সুমি দাশ কষ্টিউমস ও প্রপস নির্মাণ কৃষ্ণ প্রসন্ন বণিক প্রান্ত, অঙ্গসজ্জায় সুমন রায়, নাটক শেষে সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক এখলাছ আহমদ তন্ময় এর পরিচালনায় নাট্যদলকে সন্মাননা জানান সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর সাবেক পরিচালক নিরঞ্জন দে যাদু ও সাবেক সাধারণ সম্পাদক শামসুল বাছিত শেরো এসময়ে উপস্থিত ছিলেন, সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর প্রধান পরিচালক অরিন্দম দত্ত চন্দন, পরিচালক অনুপ কুমার দেব, সভাপতি রজত কান্তি গুপ্ত,সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, অর্থ সম্পাদক অচিন্ত কুমার দেব প্রমুখ।

১০ দিনব্যাপী আয়োজনে আগামীকাল মঞ্চস্থ হবে থিয়েটার বাংলা এর নাটক ধূর্ত।

২৭ ফেব্রুয়ারী মঙ্গলবার শুরু হয় নাট্য প্রদর্শনী। চলবে আগামী ৭ মার্চ পর্যন্ত।

সিলেট সিটি করপোরেশনের এর পৃষ্ঠপোষকতায়, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসন সিলেট এর সহযোগিতায় প্রতিদিন সন্ধ্যা ৭টায় কবি নজরুল অডিটোরিয়াম মঞ্চে নাটক মঞ্চায়ন হবে। নাটকের প্রবেশপত্র অডিটোরিয়াম হল কাউন্টার এ পাওয়া যায়।

সিলেটের নাট্যমোদী দর্শকের পদচারণায় কবি নজরুল অডিটোরিয়াম এখন মুখরিত।
আজ নাট্য প্রদর্শনীর পঞ্চম দিন মঞ্চস্থ হবে থিয়েটার বাংলা এর নাটক ধূর্ত।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930