শিরোনামঃ-

» ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ০১. মার্চ. ২০২৪ | শুক্রবার

ফুটবলের উন্নয়ন ও অবকাঠামো নির্মাণে সরকার নতুন করে পরিকল্পনা নিয়েছে : হাবিবুর রহমান হাবিব এমপি

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেট -৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, ফুটবল বাংলাদেশের জনপ্রিয় খেলা। ফুটবলের উন্নয়ন ও অবকাঠামো নির্মানে সরকার নতুন করে পরিকল্পনা হাতে নিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়া মন্ত্রনালয়ের দায়িত্ব নাজমুল হাসান পাপনকে দিয়েছেন। নতুন ক্রীড়া মন্ত্রীর সাথে কথা বলেছি।

দক্ষিণ সুরমায় খেলার মাঠের সংকট রয়েছে, সিলেট সিটি করপোরেশনের সহযোগিতা নিয়ে পরিকল্পনা করে নতুন মাঠ নির্মাণ ও উন্নয়ন করা হবে। খেলাধুলার উন্নয়নে আমার সর্বোচ্ছ প্রচেষ্টা থাকবে। ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের সফল আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি। আমি দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা আমাকে ২য় বারের মত সংসদে নির্বাচিত করে সেবা করার সুযোগ করে দিয়েছেন।

তিনি শুক্রবার (১ মার্চ) বিকাল ৩টার সময় ৪০নং ওয়ার্ডের ইছরাব আলী হাইস্কুল ও কলেজের মাঠে ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের উপদেষ্টা সৈয়দ আলী আজম মুকুল এর সভাপতিত্বে ও স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইব্রাহিম খলিল ও সাধারণ সম্পাদক তালহা আহমদ ও সহ সভাপতি নাহিদ আহমদ এর যৌথ পরিচালনায় বিশেষ বক্তব্য অতিথি হিসেবে রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ, ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সদস্য মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ, ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর লিটন আহমদ, ৪১নং ওয়ার্ডের কাউন্সিলর ফখরুল আলম, ৪২নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান, ইছরাব আলী হাই স্কুল ও কলেজের অধ্যক্ষ শরিফ উদ্দিন, মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবী ও যুক্তরাজ্য প্রবাসি সৈয়দ মনসুর আহমদ, দেলোয়ার হোসেন দিলু, কমর উদ্দিন খসরু, মোঃ মকসুদুর রহমান শামিম, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেত্রী রোজিয়া বেগম রুজি, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ফয়জুল ইসলাম আরিজ, আক্কাস উদ্দিন আক্কাই, জনতা ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদ হোসেন শাহিন, সাধারণ সম্পাদক সাদেক আহমদ, সমাজসেবী জুনেদ আহমদ, জাবেদ আহমদ, আব্দুল আলীম এমাদ, ফ্রান্স প্রবাসি শাকিল আহমদ দুলাল, সমাজসেবী ইকবাল হোসেন মিটু, আব্দুল আহাদ, আসাদ উদ্দিন রোকন, শুকন আহমদ, সালমান আহমদ রিমন, দুলাল আহমদ, এমরান আহমদ।

মাসব্যাপি সিলেট জেলার ৩২টি দলের অংশগ্রহনে ৪র্থ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হয় এম কে গ্লাক্টিকো ও রানার্সআপ হয় ঢাকা দক্ষিণ ফুটবল একাদশ।

এ সময় চ্যাম্পিয়ান পুরস্কার মোটরসাইকেল প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ এম কে গ্লাক্টিক দলের অধিনায়কের হাতে তুলে দেন৷

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930