শিরোনামঃ-

» সিলেটে ৪ দিনব্যাপী ভাইয়া হাউজিংয়ের আবাসন মেলা উদ্বোধন

প্রকাশিত: ২৯. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

সিলেটে ৪ দিনব্যাপী ভাইয়া হাউজিং আবাসন মেলা সিলেট নগরীর মির্জাজাঙ্গাল হোটেল নির্ভানা ইন এর হলরুমে শুরু হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে ফিতা কেটে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, সিলেট অঞ্চলের জন্য সরকার বড় পরিকল্পনা হাতে নিয়েছে।

সিলেটকে মডেল হিসেবে গড়ে তোলাই এর মূল লক্ষ্য। এ অঞ্চলে আবাসনসহ অন্যান্য ব্যবসার প্রসারে সব পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

ভাইয়া হাউজিং লিমিটেডর চিফ মার্কেটিং অফিসার মো. ফরহাদ উদ্দিনের সভাপতিত্বে ও সিনিয়ির সহকারি ব্যবস্থাপক মাহফুজুল হাসান হিরণের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ, সিলেট ক্লাবের চেয়ারম্যান হানিফ আলম চৌধুরী।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার প্রবাসীবান্ধব। সিলেট বিভাগের বিভিন্ন জেলা-উপজেলার পাশাপাশি বিভিন্ন সরকারি দপ্তরে প্রবাসী কল্যাণ সেল চালু রয়েছে। জমি-জমার মামলার ক্ষেত্রে বিদ্যমান দীর্ঘসূত্রতা কমাতে আইনগুলোকে যুগোপযোগী ও বিনিয়োগবান্ধব করা হচ্ছে। বিনিয়োগের জন্য ওয়ানস্টপ সার্ভিস চালু করা হয়েছে।

তিনি বলেন, মানসম্মত বাড়ি-ফ্ল্যাট নির্মাণ অনেকেরই সারাজীবনের স্বপ্ন। মানুষের সেই স্বপ্ন পূরণে ভূমিকা রাখেন আবাসন ব্যবসায়ীরা।

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিন আহমদ বলেন, ব্যবসাসহ সিলেট বিভাগ সব দিক থেকে পিছিয়ে রয়েছে। এ অবস্থার উত্তরণে সকলকে নিজ নিজ অবস্থান থেকে সোচ্চার হতে হবে। আবাসন ব্যবসায় বিনিয়োগের সমস্যা সমাধানে ভাইয়া হাউজিং লিমিটেড ভূমিকা রাখবে।

সিলেট ক্লাবের চেয়ারম্যান হানিফ আলম চৌধুরী বলেন, নিরাপদ আবাসন সবার কাম্য। আবাসনের চাহিদা মেটাতে এ মেলা ভূমিকা রাখবে।

সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার থেকে শুরু হওয়া মেলা চলবে ৩ মার্চ পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা হতে রাত ৯টা পর্যন্ত চলবে এ আবাসন মেলা।

এদিকে মেলা উপলক্ষ্যে ভাইয়া হাউজিংয়ের টিউলিপ ভ্যালিতে থাকছে ১৫% বিশেষ ছাড় সহ বিভিন্ন সুযোগ-সুবিধা।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930