শিরোনামঃ-

» তুরুকবাগ হিফজুল কুরআন দাখিল মাদরাসায় উন্নয়ন সভা

প্রকাশিত: ২৯. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

শিক্ষা ও সামাজিক উন্নয়নে প্রবাসীরা অংশিদার হতে চায় : প্রবাসী সৈয়দ রুকন উদ্দিন

ডেস্ক নিউজঃ

বিশিষ্ট সমাজসেবী আমেরিকা প্রবাসী সৈয়দ রুকন উদ্দিন বলেছেন, দেশের শিক্ষা ব্যবস্থার চলমান অগ্রযাত্রায় সরকারের পাশাপাশি প্রবাসীরা যে অবদান রাখছেন, তা অব্যহত থাকবে। দেশের শিক্ষা ও সামাজিক উন্নয়নে প্রবাসীরা বলিষ্ঠ ভূমিকা রাখছে এবং আরো অনেক প্রবাসীগন অংশিদার হতে চায়। প্রবাসীদের এমন আগ্রহ বাস্তবায়নের জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রনালয় সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতা বাড়াতে হবে। যাতে প্রবাসীগন দেশের শিক্ষা, সামাজিক এবং অবকাঠামোগত উন্নয়নে অংশিদার হতে পারে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের তুরুকবাগ হিফজুল কুরআন দাখিল মাদরাসার অবকাঠামো উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার আধুনিকায়নসহ মাদরাসার চলমান অগ্রযাত্রা অব্যহত রাখতে আয়োজিত আলোচনা সভা ও প্রবাসী সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. গৌছ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি বদরুদ্দোজা বদর।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথির সহধর্মীনি শারমিন বেগম, ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল হুদা বাচ্চু মিয়া, সদস্য নুর উদ্দিন, শাহাব উদ্দিন, সৈয়দ কুনু মিয়া, জায়েদ আহমদ, ছানু মিয়া, মাদরাসা সুপার আব্দুল আওয়াল, হিফজ বিভাগ প্রধান হাফিজ মাও. আব্দুল আহাদ, একাডেমী প্রিন্সিপাল রেশাদ আহমদ, আব্দুল হামিদ, সোহেল আহমদ, মো. মিজানুর রহমান, শামসুল আলম, মেহেদী হাসান, আব্দুল আহাদ বাবর, আফসর হোসেন, শিক্ষক রেশাদ আহমদ, রাসেল আহমদ, রুহিন আহমদ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মাও. শিহাব উদ্দিন, শিক্ষাথীদের মাঝে বক্তৃতা করে মারুফ আহমদ, মোহাম্মদ ছাদী, সুমাইয়া জান্নাত সাদিয়া।

মাদরাসার অন্যতম ভবন দাতা হিসেবে প্রধান অতিথির হাতে বিশেষ সংবর্ধনা স্মারক তুলে দেন ম্যানেজিং কমিটি ও শিক্ষকবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930