শিরোনামঃ-

» সিলেটে ইয়োগা প্রশিক্ষণ কর্মসূচি-২০২৪ অনুষ্ঠিত জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশের পতাকা পৃথিবীর বুকে তুলে ধরার চেষ্টা করবো : মো. আরিফ উদ্দিন ওলি

প্রকাশিত: ২৪. ফেব্রুয়ারি. ২০২৪ | শনিবার

ডেস্ক নিউজঃ

খেলোয়ার মো. আরিফ উদ্দিন ওলি বলেছেন, বর্তমানে আধুনিকভাবে তরুণ-তরুণীদের মধ্যে ইয়োগা’র প্রতি আগ্রহ ক্রমেই বাড়ছে। ব্যস্ত জীবনে ছুটে চলছে সবাই। আলাদা করে নিজের শরীর ও মনের খেয়াল রাখার সময় কোথায়? তবে নিজের শরীর ও মন ভালো রাখতে যোগব্যায়াম বা ইয়োগা একটা ভালো উপায়। শরীর ও মনের নিয়ন্ত্রণ বজায় রাখতে ইয়োগা’র কোনো বিকল্প নেই। ইয়োগার মাধ্যমে শরীরের নানা অসুখ দুর করার পাশাপাশি মানসিক সমস্যা থেকেও মুক্তি পাওয়া সম্ভব হয়।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি আরো বলেন, ইয়োগা- ফ্যাটি লিভার, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, ঘুমের সমস্যা, মাথাব্যথা, শরীরের বিভিন্ন ধরনের ব্যথা, অস্থিরতা, দুশ্চিন্তা সহ অনেক সমস্যার সহজ সমাধান দিতে পারে। তাই তিনি সকলকে নিয়মিত ইয়োগা করতে আহবান জানান।

গত বুধবার ১৪ ফেব্রুয়ারি থেকে শুক্রবার ১৬ ফেব্রুয়ারি বাংলাদেশ ইয়োগা এসোসিয়েশনের আয়োজনে ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ইয়োগা প্রশিক্ষণ কর্মসূচি-২০২৪ এর সনদ হাতে পাওয়ার পর তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বাংলাদেশ ইয়োগা এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মুহাম্মদ হারুন এবং স্থানীয় ইয়োগা প্রশিক্ষক মো. আনোয়ার হোসেন এর হাত থেকে মো. আরিফ উদ্দিন ওলি ইয়োগা সনদ গ্রহণ করেন। এসময় অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও মো. আরিফ উদ্দিন ওলি টপ অব দ্যা বাংলাদেশ সিলেকশন ফর লাতিন আমেরিকা প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশীপ কলম্বিয়া-২০২২ নক আউট করে প্রতিযোগিতায় ৫৫ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন ও আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতায়-২০২৩ এ পদক অর্জন করেন এবং আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতায়-২০২৪ এ পদক অর্জন করেন।

তিনি আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায়-২০২৪ এ বাংলাদেশের হয়ে স্বর্ণপদক অর্জন করেন এবং উশু-সহ বিভিন্ন ইভেন্টে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে পদক অর্জন করেন। তিনি এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবং জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশের পতাকা পৃথিবীর বুকে তুলে ধরতে সকলে দোয়া ও ভালোবাসা কামনা করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930