শিরোনামঃ-

» পাকশাইল মহিলা মাদ্রাসার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: ২৪. ফেব্রুয়ারি. ২০২৪ | শনিবার

ডেস্ক নিউজঃ

বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের পাকশাইল মহিলা মাদ্রাসার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে মাদ্রাসা মিলনায়তনে বর্ণি ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মতিন কদরের সভাপতিত্বে ও মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ ইসমাইল আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বর্ণি ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান ও ১ নং পাকশাইল ওয়ার্ডের ইউপি সদস্য লোকমান উদ্দিন বায়েছ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাকশাইল সমাজকল্যাণ পরিষদের সভাপতি হেলাল উদ্দিন, পাকশাইল গ্রেট ভিশন এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম, মাদ্রাসার কার্যনির্বাহী কমিটির সদস্য মঈনুল হক, ডা. মো. ফজলুল হক সোহেল, আবুল কাশেম। শিক্ষিকাদের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্নি বেগম, রুনা বেগম, মিনা বেগম।

প্রধান অতিথির বক্তব্যে লোকমান উদ্দিন বায়েছ মাদ্রাসার ছাত্রীদেরকে পড়াশোনায় অধিক মনোযোগী হয়ে নিজেদেরকে একজন দক্ষ মানুষ হিসেবে গড়ে তোলার আহবান জানান।
অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষার্থীরাই আগামীর বাংলাদেশ গড়ার কারিগর। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ সামনে এগিয়ে যাবে, এ গতি অব্যাহত রাখতে সুশিক্ষিত জনশক্তি অপরিহার্য। তিনি তরুণ-তরুণীকে সুশিক্ষিত হয়ে আধুনিক স্মার্ট বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরার আহবান জনান।

অনুষ্ঠানে প্রতিটি ক্লাসের-২০২৩ সালের চূড়ান্ত পরীক্ষায় শীর্ষস্থান প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় এবং একজন ছাত্রীকে পরীক্ষার রেজাল্ট, ক্লাসে উপস্থিতি এবং হাতের লেখা ভিত্তি করে বছরের সেরা ছাত্রী হিসেবে পুরস্কৃত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930