শিরোনামঃ-

» ছাত্রছাত্রীদের দেশপ্রেমে আগ্রহী করতে হবে: নাসির উদ্দিন খান

প্রকাশিত: ২১. ফেব্রুয়ারি. ২০২৪ | বুধবার

ডেস্ক নিউজঃ

ইংলিশ মিডিয়াম স্কুল স্টুডেন্টস হোম স্কুলে মাতৃভাষা দিবস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ

সিলেট শহরের প্রানকেন্দ্রে অবস্থিত ব্রিটিশ কাউন্সিল ও জাতীয় পুরষ্কারপ্রাপ্ত ইংলিশ মিডিয়াম স্কুল স্টুডেন্টস হোম স্কুলে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান বুধবার (২১ শে ফেব্রুয়ারি) স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রথম অধিবেশনে বিদ্যালয় প্রাঙ্গন থেকে প্রভাতফেরি ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়। বিদ্যালয় প্রাঙ্গনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও যেমন খুশি তেমন সাজো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ওয়ালটন প্লাজা (তালতলা শাখা) এর সৌজন্যে পুরষ্কার বিতরণ করা হয়।

স্কুলের অধ্যক্ষ শিক্ষাবিদ রোটারিয়ান এম.ই.এইচ মিলনের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি ৫২ এর ভাষা শহীদদের আত্বত্যাগ ও মাতৃভাষার মাহাত্বের কথা তুলে ধরেন। তিনি শিক্ষকদের উদ্দেশে বলেন ছাত্রছাত্রীদের মধ্যে জাতীয় দিবসগুলো সম্পর্কে সঠিক ধারনা তুলে ধরে তাদেরকে দেশপ্রেমে আগ্রহী করতে হবে। তিনি অনুষ্ঠান আয়োজনে স্টুডেন্টস হোম শিক্ষা পরিবার কর্তৃপক্ষ ও শিক্ষকবৃন্দের প্রশংসা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নর্থইষ্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সামছুল কবির সামু, মানবাধিকার সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সল আহমদ বাবলু। স্কুল ইনচার্জ তপশ্রী দত্ত চৌধুরীর পরিচালনায় পুরষ্কার বিতরণ এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930