শিরোনামঃ-

» বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যু বার্ষিকী উদ্যাপন পরিষদের আলোচনা সভা

প্রকাশিত: ১৬. ফেব্রুয়ারি. ২০২৪ | শুক্রবার

বঙ্গবীর ওসমানী জীবন উৎসর্গ করে অমর হয়ে রয়েছেন এ দেশবাসীর হৃদয়ে : এডভোকেট মিসবাহ উদ্দিন

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, মহান মুক্তিযুদ্ধের প্রধান সেনাপতি, গণতন্ত্রের আপোষহীন সৈনিক, নিঃস্বার্থ দেশপ্রেমিক, বঙ্গবীর জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানী আজীবন সংগ্রাম করেছেন মুক্তিকামী মানুষের জন্য, জীবন বিলিয়ে দিয়েছেন দেশ ও জাতির জন্য।

তিনি বলেন, মরহুম বঙ্গবীর আতাউল গণি ওসমানী এমন এক ব্যক্তিত্ব, যিনি তাঁর জীবন কর্মকালীন এবং চিন্তা-ভাবনা দেশ ও জাতির জন্য উৎসর্গ করে অমর হয়ে রয়েছেন এ দেশবাসীর হৃদয়ে।

তিনি শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বাদ মাগরিব জিন্দাবাজারস্থ নজরুল একাডেমী হলরুমে মহান মুক্তিযুদ্ধের বীরসেনানী বঙ্গবীর জেনারেল এমএজি ওসমানী’র ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যু বার্ষিকী উদ্যাপন পরিষদ, জাতীয় কমিটির উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যু বার্ষিকী উদ্যাপন পরিষদ, জাতীয় কমিটি সভাপতি ও জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্ত্তী জুয়েল, সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট শামসুল ইসলাম, যুক্তরাষ্ট্র মানবাধিকার নেতা ও বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মনির আহমদ, সিলেট প্রেসকাবের সিনিয়র সহ-সভাপতি এম. এ হান্নান, কানাডা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ইয়াহহিয়া আহমদ, বঙ্গবীর ওসমানী জন্ম ও মৃত্যু বার্ষিকী উদ্যাপন পরিষদ, জাতীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি এম আসাদুজ্জামান, বিএমবিএফ সিলেট জেলা সভাপতি আশরাফুর রহমান চৌধুরী, বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্ব ডাঃ এম এ রকিব, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিএমবিএফ সিলেট বিভাগ সহ-সভাপতি মোঃ বেলাল উদ্দিন, আলহাজ্জ্ব তারা মিয়া তালুকদার, খালেদ মিয়া, শিরিন আক্তার চৌধুরী, তুহিন আহমদ, ইব্রাহিম আলী, ইউসুফ সেলু, রুহুল ইসলাম মিন্টু, সাহেদা বেগম, এডভোকেট মহসিন আহমদ, আখলাক হোসেন, রুহিন চৌধুরী ফরহাদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031