শিরোনামঃ-

» ৫-এ সাইট ফুটবল লীগের উদ্বোধন

প্রকাশিত: ১১. ফেব্রুয়ারি. ২০২৪ | রবিবার

খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে : আব্দুল মালিক জাকা

ডেস্ক নিউজঃ

চ্যানেল এস ইউকে এর স্পেশ্যাল করেসপন্ডেন্ট আব্দুল মালিক জাকা বলেছেন, একমাত্র খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে। খেলাধুলার মাধ্যমে যেমন শরীর চর্চা হয়, তেমনি সুনাম ও অর্জন করা যায়। আজকের যুব-সমাজ হবে আগামী বাংলাদেশের কান্ডারি। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। শিক্ষা-দীক্ষায় খেলাধুলায় হতে হবে সেরা। এই খেলার মাধ্যমে পাড়ায় পাড়ায় উৎসব ছড়িয়ে পরে।

তিনি (১১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় নগরীর কাজীটুলাস্থ স্কোর জোন মাঠে সুরমা বয়েজ ক্লাব আয়োজিত ও নতুন প্রবেশ ডটকম এর সহযোগিতায় ৫-এ সাইট ফুটবল লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ’র পরিচালনায় বক্তব্য রাখেন, নতুন প্রবেশ ডটকম এর এক্সকিউটিভ ইডিটর আব্দুল মুনতাকিম, সুরমা বয়েজ ক্লাবের সাবেক সহ-সভাপতি গোপাল বাহাদুর, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ।

টুর্নামেন্টে যে ১০টি দল অংশগ্রহণ করছে-মল্লিকা সমাজ কল্যাণ সংস্থা, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থা, বাংলাদেশ নেপাল সমিতি, কলবাখানী ইয়াং মেনস্ ক্লাব, শিরোপা কোচিং সেন্টার, বাংলাদেশ সামাজিক শক্তি, সুরমা বয়েজ ক্লাব, সিলেট বয়েজ ক্লাব, সিটি ক্লাব, সামজ কল্যাণ সমিতি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829