শিরোনামঃ-

» ফ্যাকাল্টি সেরা স্টুডেন্ট ‘তারকা’ হিসেবে নির্বাচিত সিলেটের মোমতাজ

প্রকাশিত: ১১. ফেব্রুয়ারি. ২০২৪ | রবিবার

জকিগঞ্জ প্রতিনিধিঃ

সকল বিদেশি স্টুডেন্টের মধ্যে ফ্যাকাল্টি সেরা স্টুডেন্ট ‘তারকা’ হিসেবে নির্বাচিত হয়েছেন জকিগঞ্জের মোমতাজুল ইসলাম চৌধুরী।

মোমতাজুল ইসলাম চৌধুরী সৌদি আরবের কিং আব্দুল আজীজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করছে। সেখানে প্রায় ৭৪ টি দেশের স্টুডেন্ট পড়াশোনা করেন।

প্রতি বছর প্রতিটি ফ্যাকাল্টি থেকে ফ্যাকাল্টি সেরা হিসেবে মাত্র একজনকে ‘স্টার’ তথা ‘তারকা’ হিসেবে নির্বাচিত করা হয়।

গত ১৩ ডিসেম্বর ২০২৩ সালে মোমতাজকে ডিপার্টমেন্ট সেরা রেজাল্ট এবং অন্যান্য সবকিছুর উপর ভিত্তি করে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল পেইজে টুইট করে আগামী ১ বছরের জন্য ‘তারকা’ হিসেবে মনোনীত করেছেন।

উল্লেখ্য, তার ডিপার্টমেন্টে শুধু বিদেশি স্টুডেন্টরাই পড়াশোনা করে। বাংলাদেশি ছাত্র হিসেবে এমন রেকর্ড এই প্রথম। বিভিন্ন দেশের মেধাবী ছাত্রদের মধ্যে বাংলাদেশের হয়ে তার এই অর্জনটা আমাদের দেশের জন্য গৌররের। আল্লাহ তাকে জীবনের সর্বক্ষেত্রে কামিয়াব করুন।

রবিবার (১১ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে মোমতাজ বলেন, হারামাইন শরীফাইনের দেশ সৌদি আরবের কিং আব্দুল আজীজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের সুযোগ পাওয়াটাই ছিলো আমার জন্য পরম সৌভাগ্যের। সেখানে বিশ্বের বিভিন্ন দেশের স্টুডেন্টদের মধ্যে ফ্যাকাল্টির সেরা হিসেবে ‘তারকা’ নির্বাচিত হওয়া আমার জন্য ছিলো একটি অকল্পনীয় স্বপ্ন। এটি আমার জন্য সহজ ছিলো না। আল্লাহর অশেষ অনুগ্রহ এবং আমার মা-বাবা, উস্তাদ ও মুরুব্বিদের দোয়ায় সেটি সম্ভব হয়েছে। আমি সকলের দোয়া প্রত্যাশী।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031