শিরোনামঃ-

» পূবালী ব্যাংক পিএলসির আয়োজনে সিলেটে পিঠা উৎসব অনুষ্ঠিত

প্রকাশিত: ০৯. ফেব্রুয়ারি. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

পূবালী ব্যাংক পিএলসির আয়োজনে শুক্রবার সিলেটে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেল প্রাংগনে ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের আয়োজমে ফিতা কেটে উৎসবের উদ্বোধন করেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আহমদ এনায়েত মঞ্জুর।

এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রধান কার্যালয়ের সংস্থাপন বিভাগ প্রধান ও উপ- মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল,  সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মোহাম্মদ শামসুজ্জামান, সিলেট পূর্বাঞ্চলের প্রধান ও উপ-মহাব্যবস্থাপক চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান,  মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো: ফজলুল কবীর চৌধুরী, সিলেট পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোহাম্মদ মুশাহিদ উল্লাহ, অবসরপ্রাপ্ত সহকারী মহাব্যবস্থাপক ড: মোহাম্মদ আবু তাহের, সিলেট শাখার সহকারী মহাব্যবস্থাপক প্রদ্যোৎ কান্তি দাশ প্রমুখ।

উদ্বোধনী পর্বে প্রধান অতিথি আহমদ এনায়েত মঞ্জুর বলেন, পূবালী ব্যাংক পিএলসি আবহমান বাংগালী ঐতিহ্যকে অন্তরে লালন করে দেশ ব্যাপি সেবা দিয়ে আসছে। ‘পিঠা- পুলি’ বাংলার ঐতিহ্য,  সংস্কৃতির এক অবিচ্ছেদ্য অংশ।

ভবিষ্যৎ প্রজন্মের মধ্যে এ ঐতিহ্য,  সংস্কৃতির লালন, চর্চা ও প্রসারই পূবালী ব্যাংকের পিঠা উৎসব আয়োজনের লক্ষ্য। উৎসবে ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিস, পূর্ব ও পশ্চিমাঞ্চলের আঞ্চলিক কার্যালয়, মৌলভীবাজার শাখা সহ ও পূর্ব ও পশ্চিমাঞ্চলাধীন বিভিন্ন শাখার মোট ২৪টি স্টলে নানা জাতের শতাধিক পিঠা-পুলি প্রদর্শন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৯ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031