শিরোনামঃ-

» প্রবাসিদের উপর মিথা মামলার প্রতিবাদে সালুটিকরে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ০২. ফেব্রুয়ারি. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সালুটিকর এলাকার লামাপাড়া গ্রামে মাদক ব্যবসায়ী কর্তৃক প্রবাসিসহ এলাকাবাসীকে মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ১১টার সময় উপজেলার ৭নং নন্দীরগাঁও ৪নং ওয়ার্ডের লামাপাড়া এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, “দীর্ঘ দিন যাবত লামাপাড়া এলাকায় মাদক ক্রয় বিক্রয়, সেবন চলছে।

বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনী মাদকসেবিদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নিয়েছে। এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী ছিদ্দেক আলীসহ সংশ্লিষ্টদের বিভিন্ন সময়ে মাদকসহ গ্রেফতার ও থানায় মামলা দায়ের করা হয়েছে। ছিদ্দেক আলী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে র্যাব,পুলিশসহ বিভিন্ন সময় আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে ও মামলা দায়ের করে। ইতিমধ্যে গোয়াইনঘাটসহ সিলেটের বিভিন্ন থানায় ছিদ্দেক আলীর বিরুদ্ধে মাদকের ৪টি মামলা চলমান রযেছে।

মামলাগুলো হলো- ১। জালালাবাদ থানার এফ আই আর নং ১৩/৮৬ তারিখ ২০ এপ্রিল, ২০১৯, ২। এয়ারপোর্ট থানার এফ আই আর নং ২৭/২৫২ তারিখ ২৪ সেপ্টেম্বর, ২০১৯, ৩/ গোয়াইনঘাট থানার এফ আই আর নং ১৯/১৮৭ তারিখ ২০ জুলাই, ২০২০/৪। গোয়াইনঘাট থানার এফ আই আর নং ১৩/১৩ তারিখ ০৯ জুলাই, ২০২১ উল্লেখযোগ্য। বিগত ২৭ ডিসেম্বর ২০২৩ইং তারিখ রাতের অন্ধকারে মাদক ব্যবসায়ী ছিদ্দেক আলী কে বা কারা মারপিট করে ফেলে যায়। এই অবস্থায় ছিদ্দেক আলী গোয়াইনঘাট উপজেলার সালুটিকরের লামাপাড়া নিজ গ্রামের সংযুক্ত আরব আমিরাত প্রবাসি গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের লামাপাড়া গ্রামের শফিক মিয়ার ছেলে শহিদ আহমদ, নুর মিয়ার ছেলে লোকেছ মিয়া, শফিক মিয়ার ছেলে আলী আহমদ, তুতা মিয়ার ছেলে নাছির মিয়া, আব্দুল লতিব মিয়ার ছেলে ছবির মিয়ার নামে গোয়াইনঘাট থানায় মিথ্যা মামলা দায়ের করেছেন। আমরা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রত্যাহারের দাবি জানাচ্ছি। সাথে সাথে যুব সমাজ রক্ষার্থে লামাপাড়া এলাকায় মাদক ব্যবসা বন্ধ ও ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি করছি।”

মানববন্ধনে ৪নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বিশিষ্ট মুরব্বি আবুল মিয়া’র সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবী হেলাল মিয়া’র পরিচালনায় বক্তব্য রাখেন লামাপাড়া গ্রামের গোয়াইনঘাট উপজেলার ছাত্রলীগের সহ সভাপতি তমিজুর রহমান, বিশিষ্ট মুরব্বি সাবেক মেম্বার লুৎফুর রহমান, মনির মিয়া, জলাল মিয়া, মনির মিয়া, আঙ্গুর মিয়া, দৌলত মিয়া, হাকিম মিয়া, কাদির মিয়া, পারভেজ আহম্মদ। এ সময় লামাপাড়া গ্রামের গন্যমান্য ব্যাক্তিবর্গ, যুব ও ছাত্রসমাজসহ এলাকার সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829