শিরোনামঃ-

» অবৈধ ধান চাল মজুদ রাখায় কুলাউড়ায জরিমানা আদায়

প্রকাশিত: ০১. ফেব্রুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

অবৈধভাবে লাইসেন্স বিহীন ধান-চাল মজুদ রাখায় মজুদ বিরোধী অভিযানে মৌলভীবাজারের কুলাউড়ায় ৪ প্রতিষ্ঠানকে

৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের রবিরবাজারে অভিযান চালিয়ে ওই ৪ প্রতিষ্ঠানকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুর রহমান মামুন।

জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলি হলো উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সদপাশা এলাকার আরফিন ট্রেডার্স এর সত্বাধিকারী ফিরোজ আলীকে ২০ হাজার, দক্ষিণ রবিরবাজারের সিপার ট্রেডার্স এর সত্বাধিকারী আব্দুস শহীদ ও লিটন আহমদ কে ৫ হাজার টাকা করে এবং আব্দুল কাইয়ুম মাসুদকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অবৈধ ভাবে ধান মজুদ, স্থানান্তর, পরিবহন, সরবরাহ, বিতরণ ও বিপণন ( ক্ষতিকর কার্যক্রম প্রতিরোধ) আইন, ২০২৩ এর ৩ (ঘ) ধারা অনুযায়ী চার প্রতিষ্টানকে আইনের আওতায় এনে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়। এবং দ্রুত লাইসেন্স সংগ্রহ করার জন্য বলা হয়।

আদালত পরিচালনার সময় সহযোগিতা করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আব্দুর রব ও কুলাউড়া থানা পুলিশ । এর আগে ২৯শে জানুয়ারি একই টিম অভিযান পরিচালনা চালিয়ে ২০ (বিশ হাজার) টাকা জরিমানা আদায় করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুর রহমান মামুন জানান, জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে অবৈধ ভাবে লাইসেন্স বিহীন ধান-চাল মজুদ, স্থানান্তর, পরিবহন, সরবরাহ, বিতরণ ও বিপণনে আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031