শিরোনামঃ-

» শ্রমবাজার নিয়ে দুই রাষ্ট্রদূতের সাথে প্রবাসী প্রতিমন্ত্রীর বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১. জানুয়ারি. ২০২৪ | বুধবার

ডেস্ক নিউজঃ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি’র সঙ্গে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আব্দুল্লা আলী কাশেইফ আল এইচ মওদী এক সৌজন্য বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে প্রবাসী কল্যাণ ভবনে অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে এই বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বৈঠকে দু’দেশের ভ্রাতৃত্বপূর্ণ দ্বিপাক্ষিক সম্পর্ক, ব্যবসা-বাণিজ্য ও শ্রমবাজার সহ অন্যান্য সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেছেন। বৈঠকের শুরুতে সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত নবনিযুক্ত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপিকে অভিনন্দন জানিয়েছেন।

বৈঠকে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আন্তর্জাতিক শ্রমবাজারের চাহিদা অনুযায়ী দক্ষ মানবসম্পদ তৈরিতে বাংলাদেশের অবস্থান তুলে ধরেন। এ সময় সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূতও বাংলাদেশের কর্মীদের বিভিন্ন দক্ষতার প্রশংসা করেন।

বৈঠকে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. খায়রুল আলম, উপসচিব ইমরান আহমেদসহ মন্ত্রণালয়ের অন্যান্য কর্মকর্তা এবং ঢাকাস্থ সংযুক্ত আরব আমিরাত দূতাবাসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, এর আগে বেলা ১১টায় প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সঙ্গে নর্থ মেসিডোনিয়ার রাষ্ট্রদূত মি: স্লোবোন্দন উইজুনোভ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সৌজন্য সাক্ষাতে নর্থ মেসিডোনিয়ার রাষ্ট্রদূত সেদেশের সম্ভাবনাময় শ্রমবাজারে বাংলাদেশের কর্মী নেয়ার আগ্রহ প্রকাশ করেন এবং এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরের বিষয়ে আলোচনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031