শিরোনামঃ-

» শফিকুর রহমান চৌধুরীকে প্রতিমন্ত্রী করায় সাংবাদিকদের সাথে আওয়ামী লীগ নেতার মিলনমেলা

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

সিলেট-২ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী করায় সিলেট জেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম ফনিকের উদ্যোগে সাংবাদিকদের সাথে মিলনমেলার আয়োজন করা হয়।

উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে আবুল কালাম ফনিক বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বচানে শফিকুর রহমান চৌধুরীর সমর্থনে সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে নির্বচনী প্রচারণার প্রথম দিন থেকে শুরু করে শেষ দিন পর্যন্ত আমি ও আমরা, গণসংযোগ, উঠান বৈঠক ও প্রচার-প্রচারণা চালিয়ে গিয়েছিলাম।

যার ফলস্বরুপ ৭ই জানুয়ারী শফিকুর রহমান চৌধুরীকে বিশ^নাথ-ওসমানীনগরের মানুষ বিপুল ভোট দিয়ে বিজয়ী করে সংসদে পাঠিয়েছিলেন। জননেত্রী শেখ হাসিনার আস্থাবাজন ব্যক্তি হওয়ায় তাকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ৪৫ বছর পর মন্ত্রীত্ত্ব প্রদান করায় বিশ্বনাথ-ওসমানীনগরে আনন্দের বণ্যা বইছে। আমি তৃণমুল জনসাধারণের পক্ষ থেকে স্মার্ট বাংলাদেশের ঘোষক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি।

রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে এক মিলনমেলায় উপস্থিত ছিলেন, প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, ফটো সাংবাদিক দুলাল হোসেন, মামুন হাসান, শংকর দাস, জাবেদ আহমদ, শেখ আব্দুল মজিদ, নুরুল ইসলাম, রেজওয়ান আহমদ, রুহিন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031