শিরোনামঃ-

» আনোয়ার ফাউন্ডেশন ইউকের উদ্যোগে ফ্রি স্বাস্থ্যসেবা প্রদান

প্রকাশিত: ২৮. জানুয়ারি. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

আনোয়ার ফাউন্ডেশন ইউকের সার্বিক তত্ত্বাবধানে ও রেড ব্লাড সিলেটের সহযোগিতায় গোয়ালাবাজার কটালপুর গ্রামে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।

রবিবার (২৮ জানুয়ারি) গ্রামের প্রায় ৩০০ জন নারী-পুরুষ ও শিশুদের মধ্যে এই ফ্রি চিকিৎসা কার্যক্রম দেওয়া হয়। প্রত্যন্ত অঞ্চলগুলোতে বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা স্বাস্থ্য সেবা নিরূপণ ও অসহায় মানুষের দোরগোড়ায় চিকিৎসা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আনোয়ার ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করেন সিলেট এম জি মেডিকেল কলেজ হাসপাতাল কার্ডওডি মেডিসিন বিভাগের মেডিকেল বিশেষজ্ঞ ডাঃ মো.ইশতিয়াক করিম ও ড. মাহবুবা আক্তার।

এতে উপস্থিত ছিলেন, সংস্থার বাংলাদেশ প্রতিনিধি ও মানবাধিকার কর্মী লিমন আহমেদ। তিনি বলেন, ভয়াবহ করোনা ও বন্যা সহ এই তীব্র শীতের মধ্যে শীতার্ত মানুষের পাশে থাকার পাশাপাশি এবার গ্রামের মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে আনোয়ার ফাউন্ডেশন এই কার্যক্রম হাতে নিয়েছে। আগামী দিনগুলোতেও এরকম কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

সংস্থার সভাপতি আনোয়ার মিয়া ও রেহানা বেগমের প্রতিও কৃতজ্ঞতা জানান তিনি। প্রবাসীদের এমন উদ্যোগ অব্যাহত থাকলে গ্রামের হতদরিদ্র মানুষজন আশার আলো দেখবে বলে মত প্রকাশ করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ার ফাইন্ডেশন ইউ.কের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আনোয়ার মিয়া, পরিচালক রেহানা বেগম, আওয়ামী মটর শ্রমিক লীগ, সিলেট জেলা শাখার সভাপতি নজির উদ্দিন আহমদ।

রেড ব্লাড সিলেট এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন পরিচালক জামিল হাসান, সহকারী পরিচালক মিরজান হুসেন মিরাজ, প্রচার সম্পাদক শান্ত সেন, আহমেদ সবুজ, আব্দুস সামাদ, নামান আহমদ, .ট্রপা পাল, আফজল আহমেদ, শাহাদাত হাসান শান্ত, আরিফুল ইসলাম নাবিল, ফারহানা আক্তার (নুরজাহান), জাহিদ হাসান সুমন, রাতুল পাল, মো. রেদুয়ান আহমদ, রেদুয়ান আহমেদ নাদিম, আমিরুল ইসলাম, মো. সাঈদ আলী, কামরুল ইসলাম সাজু, ইমন আহমেদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829