শিরোনামঃ-

» জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে হিলালপুর প্রিমিয়ার লীগ সম্পন্ন

প্রকাশিত: ২৬. জানুয়ারি. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে ১৬তম হিলালপুর প্রিমিয়ার লীগ-২০২৪।

সম্প্রতি গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের হিলালপুর আবাসিক এলাকার টাওয়ার সংলগ্ন মাঠে দিনব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধন ও সমাপ্তি ঘটে পুরস্কার বিতরণের মাধ্যমে।

টুর্নামেন্টের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের উপদেষ্টা, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

হিলালপুর প্রিমিয়ার লীগ পরিচালনা কমিটির অন্যতম পরিচালক ও হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি সাকের ইসলামের সভাপতিত্বে ও হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সহ সভাপতি এবং বৃহত্তর হেতিমগঞ্জ যুব ক্রীড়া সংস্থার সহ সভাপতি সুলেমান আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ আলমগীর হোসেন, হিলালপুর শাপলা সমাজকল্যাণ সংঘের সহ সভাপতি জিহান আহমদ, ট্রেজারারসহ সংগঠনের অন্যান্য সদস্যসহ এলাকার বাসিন্দারা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল বলেন, ১৬তম হিলালপুর প্রিমিয়ার লীগ অনুষ্ঠানের মাধ্যমে হিলালপুরের যুবসমাজ স্থানীয় এলাকার খেলাধুলার জগতে এক নতুন দৃষ্টান্ত সৃষ্টি করেছে।

অপরাধমূলক কার্যকলাপে লিপ্ত না হয়ে খেলাধুলা ও সামাজিক কাজে হিলালপুর আবাসিক এলাকার তরুণরা সবসময় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। এমন ভালো কাজের জন্য তারা সত্যিই প্রশংসার দাবিদার।

তিনি বলেন, এ ধরনের খেলাধুলা আয়োজনের মাধ্যমে সারাদেশে খেলাধুলায় অগ্রণী ভূমিকা রাখবে এবং বিদেশে ও দেশের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখবে। এই জাতীয় টুর্নামেন্ট ও প্রশিক্ষণের মাধ্যমে খেলার মান বাড়বে এবং এ জাতীয় খেলার প্রতিযোগিতা থেকে একদিন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সচেতন করে তুলে।

১৬তম হিলালপুর প্রিমিয়ার লীগের চার টিমের অংশগ্রহণকারী দলের ম্যানেজার হলেন যথাক্রমে- হিলালপুর ইস্ট ওয়ারিয়র্স- সুলেমান আহমদ, হিলালপুর নর্থ থান্ডার্স- জামিল আহমদ, হিলালপুর ওয়েস্ট গোল্ডেন বয়েজ- মামুনুর রশীদ রাজু, হিলালপুর সাউথ সিক্সার্স- সাকের ইসলাম।

এই টুর্নামেন্টে ৫ম বারের মতো বিজয়ী হয় হিলালপুর সাউথ সিক্সার্স এবং রানার্সআপ হয় হিলালপুর নর্থ থান্ডার্স।

ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন মারজান আহমদ। ম্যান অব দ্যা ফাইনাল- ছামী আহমদ এবং সেরা বোলার- রমজান আহমদকে বিশেষভাবে সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়।

ম্যান অব দ্যা ম্যাচ যথাক্রমে, আব্দুল্লাহ আল মামুন, মারজান আহমদ, ইসমাইল আহমদ, রমজান আহমদ, মাসুদ আলম, আলী আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031