শিরোনামঃ-

» ১২তম মাহা বিজয় দিবস টেনিস টূর্নামেন্টের পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১৫. জানুয়ারি. ২০২৪ | সোমবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ানুরাগী : জেলা প্রশাসক শেখ রাসেল হাসান

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ানুরাগী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের সদস্যরা ক্রীড়া নিবেদিত প্রাণ। তাদের মাধ্যমে এ দেশের ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়নে ব্যাপক সফলতা এসেছে। তিনি আরো, টেনিস খেলা একসময় উচ্চমাত্রায় ছিল। খেলোয়াড়দের ভিন্নমাত্রায় সম্মানের চোখে দেখত। আঞ্চলিকভাবে টেনিসে বাংলাদেশের অবস্থান ভাল ছিল। সেটা ধরে রাখতে পারিনি। এখন সুযোগ এসেছে টেনিসকে আরও এগিয়ে নেওয়ার। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান সময়ে অনেক টেনিস কমপ্লেক্স নির্মিত হয়েছে; আরও নির্মিত হচ্ছে। টেনিস ফেডারেশনে জোয়ার এসেছে; টেনিসকে আরো বিকশিত করতে চাই। মাহার পৃষ্ঠপোষকতায় আজকের এই সুন্দর আয়োজনকে প্রতিফুল্লভাবে গড়ে তোলার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি এবং ভবিষ্যতে এ ধরণের উদ্যোগকে সাধুবাদ জানাই। সর্বশেষ তিনি সুন্দর মন ও সুস্থ শরীরের জন্য খেলাধূলা অপরিহার্য্য তাই সবাইকে খেলাধূলা সম্পৃক্ত থাকার আহবান জানান।

তিনি রবিবার (১৪ জানুয়ারি) রাতে সিলেট টেনিস ক্লাব গ্রাউন্ডে সিলেট টেনিস ক্লাবের আয়োজনে ও মাহার পৃষ্ঠপোষকতায় ১২ তম মাহা বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির উপরোক্ত কথাগুলো বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোবারক হোসেনের সভাপতিত্বে ও সিলেট টেনিস ক্লাবের সাধারন সম্পাদক এবং সিলেট সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক মো: আব্দুর রফিক এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মাহার স্বত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমেদ সেলিম।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট বিভাগের অতিরিক্ত কমিশনার (রাজস্ব) জসিম উদ্দিন।

ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র খেলোয়ার সৈয়দ মহি উদ্দিন, প্রফেসর নিররঞ্জন পাল, শহীদুল ইসলাম, সিলেট টেনিস ক্লাবের ক্লাবের কোষাধ্যক্ষ কামাল উদ্দিন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031