শিরোনামঃ-

» মুরারিচাঁদ কলেজ পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের রিইউনিয়ন ৯ মার্চ

প্রকাশিত: ১৩. জানুয়ারি. ২০২৪ | শনিবার

ডেস্ক নিউজঃ

মুরারিচাঁদ কলেজ পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় কলেজের শিক্ষাবিদ সম্মেলন কক্ষে এ সাধারণ সভার আয়োজন করা হয়।

অ্যাসোসিয়েশনের আহবায়ক প্রফেসর ড. মুহম্মদ আলাউদ্দিন খান এর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট মোহাম্মদ আনোয়ার হোসেন সুমন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মুরারিচাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ বলেন, মুরারিচাঁদ কলেজ পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশন সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক ও কল্যাণমুখী প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত হবে।

মুরারিচাঁদ কলেজ ও পদার্থবিজ্ঞান বিভাগের ভাবমুর্তি উন্নত করা সহ শিক্ষার পরিবেশ উন্নয়নে সহযোগিতা এবং শিক্ষার উন্নয়নের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করবে। পদার্থবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে আন্তঃসংযোগ সৃষ্টির মাধ্যমে তাদের মধ্যে সুসম্পর্ক, সহমর্মিতা ও সহযোগিতার মনোভাব সৃষ্টি লক্ষ্যে কাজ করবে।

অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বার্থ রক্ষা সহ তাঁদের কল্যাণে নানা উদ্যোগ গ্রহণ করবে। মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের সাধ্যমতো আর্থিক সহায়তা দান এবং এজন্য সহায়তা তহবিল গঠন করবে। সুবিধাজনক সময়ে অ্যাসোসিয়েশনের মাধ্যমে পূনর্মিলনী, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা ও আনন্দ ভ্রমণের আয়োজন করবে। জাতীয় দুর্যোগ এবং দেশ ও সমাজের প্রয়োজনে যথা সম্ভব জনকল্যাণমূলক কাজের উদ্যোগ গ্রহণ করবে।

জাতীয় ও স্থানীয় পর্যায়ে সম্ভাব্য সকল ক্ষেত্রে পদার্থবিজ্ঞানের প্রয়োগ উৎসাহিত করা ও কর্মক্ষেত্র সৃষ্টিতে সহায়তা করবে। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অনুরূপ প্রতিষ্ঠানের সঙ্গে সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করবে।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৯ মার্চ ২০২৪ মুরারিচাঁদ কলেজ পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের রিইউনিয়ন অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪১ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829