শিরোনামঃ-

» নৌকার বিজয়ে উন্নয়নের জোয়ারে ভাসবে সিলেট-২ আসন : শফিক চৌধুরী

প্রকাশিত: ৩০. ডিসেম্বর. ২০২৩ | শনিবার

বিশ্বনাথ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ‘নৌকা’র মাঝি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকা উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক। ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ে উন্নয়নের জোয়ারে ভাসবে সিলেট-২ আসনের প্রত্যেক এলাকা।

পূর্বের মতো আমি সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করব। নৌকা বিজয়ী হলে গত ১০ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনের আর কেউ উন্নয়ন বঞ্চিত থাকবেন না। কারণ বার বার নৌকার বিজয়েই বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল একটি রাষ্ট্রে পরিণত হয়েছে। উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি শনিবার (৩০ ডিসেম্বর) দুপুর থেকে রাত পর্যন্ত সিলেটের বিশ্বনাথে পৌরসভার শিমুলতলা গ্রামে, মিরেরচর, হাবড়া বাজার, বিশ্বনাথ পুরাণ বাজার, বৈদ্যকাপন এবং উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা বাজার, উত্তর দৌলতপুর, চৈতননগর, দেওকলস ইউনিয়নের মৌজপুর গ্রামে ‘নৌকা’ প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভাগুলোতে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ সভাপতি হরমুজ আলী, লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি নূরুল হক লালা মিয়া, যুক্তরাজ্যের কাউন্সিলর ফলিক চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক সহ প্রচার সম্পাদক বশির আহমদ, বর্তমান কার্যনির্বাহী সদস্য ব্যাংকার তাজ উদ্দিন আহমদ, ব্যাংকার মকদ্দুছ আলী, কাউন্সিলর রফিক হাসান, কাউন্সিলর ফজর আলী, আশিক আলী, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য আব্দুল রোশন চেরাগ আলী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাইদুর রহমান, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. বিভাংশু গুন বিভু।

বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডের শিমুলতলা গ্রামে ওয়ার্ডের সভাপতি মোস্তাক আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেল আহমদ ও যুগ্ম সম্পাদক শাহীন মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠক বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী সেবুল মিয়া, এলাকার মুরব্বী মতছির আলী, গিয়াস উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমির আলী, যুবলীগ নেতা আলা উদ্দিন। শুরুতে কোরআন তেলাওয়াত করেন আল-আমিন রহমান মাহদি ও স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম।

উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা বাজারে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’য় ভোট ভোট চেয়ে লিফলেট বিতরণ করার মাধ্যমে গণসংযোগ করেন। এরপর উত্তর দৌলতপুর গ্রামে দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক খালেদ রবের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, ব্যবসায়ী শেখ সাব্বির আহমদ, ইউনিয়নের ২নং জোনের সভাপতি আলী আকবর মিলন।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন, ক্বারী মফজ্জুল আলী ও স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী নোয়াব আলী।

বিশ্বনাথ পৌরসভার ৬নং ওয়ার্ডের হাবড়া বাজারে ওয়ার্ডের সভাপতি আব্দাল মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজানের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকের শুরুতে কোরআন তেলাওয়াত করেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মাওলানা কবির হোসেন ও স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়নের ২নং জোনের সভাপতি আলী আকবর মিলন।

এসময় অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031