শিরোনামঃ-

» দরিদ্র-অসহায় আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ০৫. ডিসেম্বর. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জ এবং জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে দরিদ্র-অসহায় আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১০টায় সিলেট জেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গণে এই কম্বল বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে সিলেট রেঞ্জের উপমহাপরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল, বিভিএম, পিভিএমএস, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন। তিনি অসহায় আনসার ও ভিডিপি সদস্য-সদস্যদের উদ্যেশ্যে বক্তব্য প্রদান করেন এবং দেশ ও জাতি গঠনে বিশেষ গুরুত্বারোপ করেন। এছাড়া আনসার ও ভিডিপি সদস্য আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি আর্থসামাজিক উন্নয়ন, বনায়ন, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, নিরক্ষরতা দূরীকরণ, নারী ও শিশু পাচার রোধ সহ দেশের উন্নয়ন মূলক কর্মকান্ডে নিরলসভাবে কাজ করার আহ্বান করেন এবং আসন্ন ১২তম জাতীয় সংসদ নির্বাচনে আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের দায়িত্বে পালনে বিশেষ গুরুত্বারোপ করেন।

এতে সভাপতির বক্তব্য রাখেন, আনসার ও ভিডিপি সিলেট এর জেলা কমান্ড্যান্ট আলী রেজা রাব্বী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সার্কেল অ্যাডজুট্যান্ট এএসএম এনামুল হক । এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: রাশেল গাজী, তানিয়া লাইজু খানম ও আমির হোসেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031