শিরোনামঃ-

» সরকার শ্রমজীবী মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে : শফিক চৌধুরী

প্রকাশিত: ০৪. ডিসেম্বর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার জাতির পিতার পদাঙ্ক অনুসরণ করে দেশের শ্রমজীবী মানুষের জীবনমান উন্নয়ন ও কল্যাণে বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে।

তিনি সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় বিশ্বনাথ নতুন বাজার এলাকায় বাংলাদেশ জাতীয় শ্রমিক জোট সিলেট জেলা-৩৮ এর অন্তর্ভুক্ত ব্যাটারিচালিত থ্রিহুইলার ইজিবাইক শ্রমিক ইউনিয়ন ফেডারেশনের বিশ্বনাথ থানা কমিটির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন শোষিত, বঞ্চিত ও শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন। সেই সাথে দেশের অর্থনীতিকে শক্তিশালী ও শ্রমিকদের ন্যায্য অধিকার নিশ্চিত করেন। আমরা শ্রমজীবী মানুষের কল্যাণ ও দেশের সার্বিক উন্নয়নের মধ্য দিয়ে জাতির পিতার স্বপ্নের উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলবো, ইনশাল্লাহ।

ত্রি হুইলার ইজিবাইক শ্রমিক ইউনিয়ন বিশ্বনাথ থানা কমিটির সভাপতি মোস্তাক আহমদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফসর আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সহ-সভাপতি সমছু মিয়া, হিরণ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মখদ্দুস আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান আরশ আলী গনি, সিলেট জেলা যুবলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন, বিশ্বনাথ উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শঙ্কু দেব, কাউন্সিলর ফজর আলী, রফিক হাসান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন, উপজেলা কৃষকলীগের সহ সভাপতি মারফত আলী, সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, মফিক মিয়া, আবুল হোসেন, বাংলাদেশ জাতীয় শ্রমিক জোট সিলেট জেলার-৩৮ এর সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২ বার

Share Button

Callender

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829