শিরোনামঃ-

» সিলেট বিভাগে নৌকার মাঝিদের মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন

প্রকাশিত: ২৬. নভেম্বর. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

টান টান উত্তেজনার অবসান হলো। ক্ষমতাসীন আওয়ামী লীগ বৃহত্তর সিলেট বিভাগের ১৯টি আসনে নৌকার মাঝিদের নাম প্রকাশ করেছে।

আজ রবিবার (২৬ নভেম্বর) বিকেলে ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলীয় কার্যালয় থেকে সিলেটসহ সারাদেশের নৌকার মাঝিদের নাম প্রকাশ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এর পরপরই সিলেটের রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সাড়া পড়ে। আনন্দের ঢেউ বয়ে যায় সংশ্লিষ্ট প্রার্থীর কর্মি সমর্থক থেকে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের মধ্যে।

এদিকে সিলেট বিভাগের ১৯ আসনে নৌকার মাঝিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় তিনি সবার জন্য শুভকামনা জানিয়েছেন। তিনি সিলেটবাসীর প্রতি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়া এবং আওয়ামী লীগের প্রার্থীদের পক্ষে কাজ করার আহ্বান জানান।

শুভেচ্ছা বার্তায় তিনি উল্লেখ করেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতধরে বাংলাদেশ আজ প্রায় সবক্ষেত্রে অনন্য উচ্চতায় পৌঁছাতে সক্ষম হয়েছে। ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত দেশে পরিণত করতে হলে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। তাই সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীদের জয় নিশ্চিত করুন।

তিনি হরতাল অবরোধের মতো ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করে সবাইকে উন্নয়নের রাজনীতিতে শামিল হওয়ার আহ্বান জানান।

উল্লেখ্য, সিলেটের ১৯টি আসনের সবগুলোতেই নৌকার প্রার্থী ঘোষণা করা হয়েছে।
প্রার্থীরা হলেন,

সিলেট-১ আসনে ড. এ কে আব্দুল মোমেন, সিলেট-২ আসনে শফিকুর রহমান চৌধুরী, সিলেট-৩ আসনে হাবিবুর রহমান হাবিব, সিলেট-৪ আসনে ইমরান আহমদ, সিলেট-৫ আসনে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সিলেট-৬ আসনে নুরুল ইসলাম নাহিদ।

মৌলভীবাজার-১ আসনে শাহাব উদ্দিন, মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল, মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর রহমান, মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ আবদুস শহীদ।

হবিগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট ড. মুশফিক হোসেন, হবিগঞ্জ-২ আসনে ময়েজ উদ্দিন শরিফ রুহেল, হবিগঞ্জ-৩ আসনে আবু জাহির, হবিগঞ্জ-৪ আসনে মাহবুব আলী।

সুনামগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ-২ চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন চৌধুরী), সুনামগঞ্জ-৩ আসনে এম এ মান্নান, সুনামগঞ্জ-৪ আসনে ড. মুহাম্মদ সাদিক ও সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031