শিরোনামঃ-

» ৪৮ ঘন্টা হরতাল সফল করায় সিলেটবাসীকে জামায়াতের অভিনন্দন ও কৃতজ্ঞতা

প্রকাশিত: ২০. নভেম্বর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠানের আন্দোলনের অংশ হিসেবে টানা ৪৮ ঘন্টার হরতাল কর্মসূচী সফল করায় সিলেটবাসীকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট মহানগর, জেলা দক্ষিণ ও জেলা উত্তর জামায়াত নেতৃবৃন্দ। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার সকল আন্দোলনে সহযোগিতা অব্যাহত রাখার জন্য সিলেটবাসীর প্রতি অনুরোধ জানান তারা।

সোমবার (২০ নভেম্বর) এক যৌথ বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের আমীর অধ্যাপক আব্দুল হান্নান এবং জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান বলেন, দেশের চরম সংকটকালিন মুহুর্তে তফসিল ঘোষণার মাধ্যমে নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা সরকারের আজ্ঞাবহ দলদাস প্রতিষ্ঠান। এই নির্বাচন কমিশনের অধীনে দেশে সুষ্ঠু নির্বাচন কল্পনাই করা যায়না। অবিলম্বে একতরফা নির্বাচনের প্রহসনের এই তফসিল বাতিল করতে হবে।

নেতৃবৃন্দ বলেন, জামায়াত মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য দেশব্যাপী আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে। জামায়াত আহুত টানা ৪৮ ঘন্টার হরতাল কর্মসূচী স্বতস্ফূর্তভাবে সফলের মাধ্যমে সিলেটবাসী এই ফ্যাসিস্ট সরকারের প্রতি অনাস্থা জ্ঞাপন করেছে। সাময়িক ক্ষয়ক্ষতি উপেক্ষা করে সিলেটের পরিবহন মালিক শ্রমিকগণ এবং সচেতন সিলেটবাসী হরতাল সফলে যে সহযোগিতা করেছেন তা নজিরবিহীন। এর মাধ্যমে প্রমাণিত হয়েছে বাকশালী সরকারকে জনগণ আর দেখতে চায়না। জনমতের প্রতি সামান্যতম শ্রদ্ধা থাকলে নিরপেক্ষ সরকার পুনর্বহাল করে ক্ষমতা থেকে সরে যাওয়াই আওয়ামী ফ্যাসিবাদীদের জন্য মঙ্গলজনক হবে। গণতন্ত্র পুনরুদ্ধারের সার্থে ভবিষ্যতেও সিলেটবাসী আমাদের সকল আন্দোলন সংগ্রামে সহযোগিতা অব্যাহত রাখবেন বলে নেতৃবৃন্দ প্রত্যাশা ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৬ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930