শিরোনামঃ-

» তফসিল প্রত্যাখ্যান করে সিলেট মহানগর জামায়াতের তাৎক্ষনিক মিছিল

প্রকাশিত: ১৫. নভেম্বর. ২০২৩ | বুধবার

প্রহসনের একতরফা নির্বাচনের যড়ন্ত্রমূলক তফসিল জাতি প্রত্যাখ্যান করেছে : সিলেট মহানগর জামায়াত

ডেস্ক নিউজঃ
সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, একতরফা প্রহসনের নির্বাচন করতে সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশনের তফসিল জাতি ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। দেশের রাজনৈতিক সঙ্কট সমাধান না করে এই তফসিল ঘোষণা দেশকে চরম সংঘাতের দিকে ঠেলে দেয়ার ষড়যন্ত্র।
অবিলম্বে এই কথিত তফসিল বাতিল করতে হবে। নিরপেক্ষ কেয়ারটেকার সরকার পুনর্বহাল ও আমীরে জামায়াতসহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ছাড়া দেশে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র দেশপ্রেমিক জনতা সফল হতে দিবেনা।

বুধবার (১৫ নভেম্বর) রাতে নির্বাচন কমিশন কর্তৃক প্রহসনের একতরফা নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে নগরীর আম্বরখানা এলাকায় তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী ও সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি সিদ্দিক আহমদ প্রমূখ।

বক্তারা বলেন, দেশ জাতির চরম ক্রান্তিলগ্নে রাজনৈতিক সঙ্কট সমাধান না করে জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা জাতির সাথে তামাশার শামিল। দেশে নির্বাচনের কোন পরিবেশ নেই। রাজনৈতিক সঙ্কটের মধ্যে তফসিল ঘোষণার তোড়জোড় প্রমাণ করে নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ সেবাদাসমূলক প্রতিষ্ঠান।

কঠোর আন্দোলনের মাধ্যমে এই নির্বাচন কমিশনকে পতদ্যাগে বাধ্য করতে অবরোধ সহ জামায়াত ঘোষিত যুগপৎ কর্মসূচী সফল করতে হবে। হামলা-মামলা, গ্রেফতার-নির্যাতন চালিয়ে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখা যাবেনা।

এদিকে একতরফা নির্বাচনের প্রহসনের তফসিল প্রত্যাখ্যান করে সিলেট জেলার বিভিন্ন উপজেলা জামায়াতের পক্ষ থেকে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল বের করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031