শিরোনামঃ-

» নিহত যুবদল নেতা জিলুর পরিবারের পাশে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান

প্রকাশিত: ১০. নভেম্বর. ২০২৩ | শুক্রবার

দেশে জনগণের সরকার প্রতিষ্টা হলে সকল রাজনৈতিক হত্যাকাণ্ডের বিচার হবে : খন্দকার মুক্তাদির

ডেস্ক নিউজঃ
সিলেটে অবরোধ চলাকালে পুলিশী হেফাজতে নিহত গোলাপগঞ্জ উপজেলা যুবদল নেতা জিলু আহমদ দিলুর পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর নেতৃত্বে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের একটি প্রতিনিধি দল নিহত যুবদল নেতা জিলুর বাড়িতে গিয়ে তার পরিবারের খোঁজখবর নেন এবং বিএনপি চেয়ারপার্সনের পক্ষ থেকে আর্থিক সহায়তা পৌঁছে দেন।
প্রতিনিধি দলে ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।
এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন, নিশিরাতে ভোট ডাকাতি করে ক্ষমতা দখল করে থাকা আওয়ামীলীগ জনগনের মুখের ভাষা বুঝে না। দেশের জনগন এই সরকারকে আর এক মূহুর্তও ক্ষমতায় দেখতে চায় না। তাই ফ্যসিস্ট সরকারের পদত্যাগের একদফা দাবীতে সাধারণ মানুষ আজ রাস্তায় নেমে এসেছে। আন্দোলনের জনস্রোত দেখে তারা দলীয় ক্যাডারদের পাশাপাশি রাষ্ট্রযন্ত্রকেও বিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন ও গ্রেফতার, নির্যাতনে নগ্নভাবে ব্যবহার করছে। দেশে জনগণের সরকার প্রতিষ্টা হলে সকল রাজনৈতিক হত্যাকাণ্ডের বিচার হবে।
এসময় সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, শুধুমাত্র যুবদল নেতা জিলু নয়, সারাদেশে অসংখ্য নেতাকর্মীদের গুম-খুন করা হচ্ছে। রাষ্ট্রীয় বাহিনীকে আজ দলীয় বাহিনী হিসেবে প্রতিষ্ঠিত করার চেষ্টা করা হচ্ছে। পুলিশকে জনগণের প্রতিপক্ষ বানানো হচ্ছে। আমাদের আন্দোলন পুলিশ কিংবা কোন নির্দিষ্ট বাহিনীর বিরুদ্ধে নয়। আমাদের আন্দোলন ফ্যাসিবাদের বিরুদ্ধে। আমাদের আন্দোলন মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায়। তাই যারা প্রজাতন্ত্রের কর্মচারী, আপনারে কোন দলের নন, রাষ্ট্রের কর্মচারী। জনগণের উপর ঝুলুম নির্যাতন বন্ধ করে আপনারা জনগণের পক্ষে থাকুন। জনগনও আপনাদের পাশে থাকবে।
এসময় সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক সৈয়দ মঈনুদ্দিন সুহেল, জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক মাহবুব আলম সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৮ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930