শিরোনামঃ-

» তথ্য আপার উঠান বৈঠকে পররাষ্ট্রমন্ত্রী সরকার মহিলাদের উন্নয়নে আন্তরিক

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন এমপি বলেছেন, পিছিয়ে পড়া নারী সমাজকে এগিয়ে নিতে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় ও জাতীয় মহিলা সংস্থার উদ্যোগে সরকার নানা পর্যায়ে নারীদের সুবিধা দিচ্ছে।

সরকার মহিলাদের উন্নয়নে আন্তরিক। সকল নারীদের কাছে কাঙ্ক্ষিত সেবা সেবা পৌঁছে দিতে অসংখ্য কাজ করে যাচ্ছে তথ্য আপা। তথ্য আপার কাছে গেলে সব সেবা বিনামূল্যে পাওয়া যায়। আপনারা এই সেবা নিবেন। বর্তমান সরকার মহিলাদের উন্নয়নে ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছে। সরকার মহিলাদের এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী মহিলাদের জন্য সবসময় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। প্রান্তিক সব নারীকে সেবা নিতে তথ্য আপার কাছে যাওয়ার পরামর্শ দেন তিনি।

শনিবার (৪ নভেম্বর) বেলা দেড়টার সময় সিলেট সদর উপজেলার কৃষ্ণ গোবিন্দ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সদর উপজেলা প্রশাসন ও তথ্য আপা’র উদ্যোগে বিশেষ উঠান বৈঠকে নারীদের নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো তিনি বলেন।

তথ্য আপার অধীনে মূলত ৬টি ক্ষেত্রে সেবা দেয়া হয়- শিক্ষা, স্বাস্থ্য, আইন, ব্যবসা, কৃষি ও জেন্ডার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী সেলিনা মোমেন, সদর উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হিরন মিয়া, শাহপরান (রঃ) থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়ের, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিরন মাহমুদ, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলেনা আক্তার, সিলেট সদর উপজেলা তথ্য সেবা কর্মকর্তা মরিয়ম আক্তার, তথ্য সেবা সহকারী রহিমা বেগম এনি, প্রিয়াংকা সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, কৃষ্ণ গোবিন্দ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমন চন্দ্র তালুকদার, ম্যানেজিং কমিটির সভাপতি আজাদুর রহমান সামাদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930