শিরোনামঃ-

» সিলেট রক্তের অনুসন্ধানে আমরা সামাজিক সংগঠন’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ০৪. নভেম্বর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

সিলেট রক্তের অনুসন্ধানে আমরা একটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) দুপুর ১টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ নজরুল একাডেমিতে এ স্বেচ্ছাসেবী মিলনমেলা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সিলেট রক্তের অনুসন্ধানে আমরা একটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের সভাপতি সোহাগ আহমদ এর সভাপতিত্বে ও ফারজানা আক্তার শাওন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশন এর প্রতিষ্ঠাতা প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল। প্রধান বক্তার বক্তব্য সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

প্রধান আর্কষনের বক্তব্য রাখেন আইডিয়াল গ্রীন সিলেট এর প্রতিষ্ঠাতা মো. জাফর আহমদ ছাদিক।

বিশেষ অতিথির বক্তব্য রখেন, ছড়াকার লেখক, সমাজকর্মী প্রশান্ত লিটন, শিক্ষক ও রক্তদাতা কামাল আহমদ আম্বিয়া, সিলেট মেট্রোপলিটন পুলিশ মানবিক টিম সিলেট এর প্রধান সমন্বয়ক সফি আহমেদ (পিপিএম), তরুণ সমাজকর্মী ও রক্তদাতা নাছিম আহমদ হিমু, দৈনিক ইনফো বাংলা সিলেট এর ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া, তরুণ সমাজকর্মী কাইয়ুম আফজাল, সিলেট রক্তের অনুসন্ধানে আমরা একটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মো. তারেক আহমদ, সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার আহমদ প্রমুখ। এসময় বিভিন্ন সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৭ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031