শিরোনামঃ-

» সিলেটে সমাজসেবার প্রায় ৩৫ লাখ টাকা বিতরণ

প্রকাশিত: ২৩. অক্টোবর. ২০২৩ | সোমবার

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব ও দূরদর্শীতায় দেশের সামগ্রিক উন্নতি হয়েছে : সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান

ডেস্ক নিউজঃ
সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ও তাঁর দূরদর্শীতার ফলে দেশের সামগ্রিক উন্নতি হয়েছে।

আজ গর্ভের সন্তান থেকে শুরু করে মৃত্যুর পূর্ব পর্যন্ত দেশের সকল মানুষ সরকারের সেবার আওতাভুক্ত। এমন কি মৃত্যুর পরও ব্যক্তির উত্তরসূরিদের জন্যে সরকারের বিভিন্ন সেবা কার্যক্রম রয়েছে।

সিলেট জেলা সমাজসেবা কার্য্যালয়ের উদ্যোগে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক প্রদত্ত স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাসমুহ এবং অসহায় দুস্থ ব্যক্তি ও গরীব ছাত্রছাত্রীদের মধ্যে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে আমরা অত্যন্ত আশাবাদী, আমাদের জীবদ্দশায়ই আমরা উন্নত ও স্মার্ট বাংলাদেশ দেখতে সক্ষম হবো।

২৩ অক্টোবর দুপুরে নগরীর বাগবাড়ীস্থ জেলা সমাজসেবা কার্য্যালয়ের হল রুমে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

জেলা সমাজসেবা কার্য্যালয়ের উপ পরিচালক মো. আব্দুর রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক জাতীয় সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।

জেলা সমাজসেবা কার্য্যালয়ের সহকারী পরিচালক মো. নাজিম উদ্দিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দা জেবুন্নেছা হক বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।

উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকা প্রতীককে বিজয়ী করা আমাদের দায়িত্ব।

অনুষ্ঠানে সিলেট মহানগর এলাকায় ২৮টি স্বেচ্ছাসেবী সংস্থাকে ২৬ লক্ষ ২৯ হাজার টাকা এবং ২০৮ জনকে ৮ লক্ষ ৩২ হাজার টাকার অনুদান প্রদান করা হয়। পরে সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে সুশাসন প্রতিষ্ঠায় জবাবদিহিতা নিশ্চিতকরণে এক গণশুনানী অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031