শিরোনামঃ-

» ফিলিস্তিনে ইসরাইলী আগ্রাসনের প্রতিবাদে সিলেট ফাউন্ডেশন বাংলাদেশে’র মানববন্ধন

প্রকাশিত: ১৬. অক্টোবর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

ইসরাইলি আগ্রাসন, নির্বিচারে ফিলিস্তিনি জনগণকে হত্যা বন্ধ ও স্বাধীন প্যালেস্টাইন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) বাদ আসর নগরীর কোর্ট পয়েন্টে এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করা হয়।

সিলেট ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম কিউ মইনুল ইসলাম আশরাফীর সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি মাওলানা হোসাইন আহমদ এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আমিন এর যৌথ পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সদস্য মাওলানা রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দ কাওসার আলী, মাওলানা তোফায়েল আহমদ ওসমানী, এম. মানিকুল ইসলাম মানিক, মাওলানা ফরিদ উদ্দিন, মাওলানা রমিজ উদ্দিন, মাওলানা ইমতিয়াজ উদ্দিন, কামাল আহমদ, রফিক আহমদ, আশিক আহমদ, শাকিল মিয়া, নুরুল আলম চৌধুরী, এখতিয়ার আহমদ বখতিয়ার, আলম ভূইয়া, জামাল আহমদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ফিলিস্তিনের গাজায় জালেম ইসরাইলি বাহিনীর বর্বরোচিত হত্যাযজ্ঞের প্রতিবাদে জাতিসংঘসহ শান্তিকামী দেশগুলো কার্যকরী উদ্যোগ নিতে ব্যর্থ হচ্ছে। ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বর্বরোচিত হামলায় মানবিক বিপর্যয় ঘটেছে। খাবার পানি ও চিকিৎসার অভাবে বহু ফিলিস্তিনি নারী শিশু মারা যাচ্ছে।

মার্কিন সাম্রাজ্যবাদ ও আধিপত্যবাদী শক্তির বিরুদ্ধে বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ। স্বাধীন প্যালেস্টাইন রাষ্ট্র গঠন ও সম্পূর্ণ ভূখন্ড ফিরিয়ে দেওয়া ছাড়া এই সঙ্কটের সমাধান নেই। এই দাবিতে বিশ্ববাসীকে এক হতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৬ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930