শিরোনামঃ-

» আছিরগঞ্জে ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষা ১৯ অক্টোবর

প্রকাশিত: ১৫. অক্টোবর. ২০২৩ | রবিবার

বিয়ানীবাজার প্রতিনিধিঃ

বিয়ানীবাজারের আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজে ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষা আগামী ১৯ অক্টোবর সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এবার এ বৃত্তি পরীক্ষায় গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মোট ১০টি উচ্চ বিদ্যালয়ের মোট শিক্ষার্থী ২০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করছে।

স্কুলগুলো হচ্ছে আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ, আছিরগঞ্জ আলিম মাদ্রাসা, আল এমদাদ হাইস্কুল, বাগিরঘাট উচ্চ বিদ্যালয়, মছলম উদ্দিন খান একাডেমি, শাহজালাল একাডেমি, মফজ্জিল আলী উচ্চ বিদ্যালয়, পনাইর চক উচ্চ বিদ্যালয়, রাইয়ান মেমোরিয়াল হাইস্কুল, বিবিরাই নিম্ন মাধ্যমিক বিদ্যালয়।

ইব্রাহিম আলী স্মৃতি মেধাবৃত্তি পরীক্ষার পরীক্ষা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন আছিরগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক শফিউল আলম।

পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করছেন একই স্কুলের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালিক। সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন দুই সহকারী শিক্ষক আফিয়া বেগম ও আজিজুল হক।

জানা গেছে, গোলাপগঞ্জের উত্তর বাদেপাশা ইউনিয়নের আমকুনার যুক্তরাজ্য প্রবাসী এবং মিডল্যান্ড শাখা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল আলম দুলাল তার পিতা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম ইব্রাহিম আলীর নামে ২০২১ সালে এই মেধাবৃত্তি পরীক্ষা চালু করেন।

এই পরীক্ষায় মেধা স্থান অধিকারীদের যেমন সার্টিফিকেটসহ বৃত্তি প্রদান করা হয়, তেমনি অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থীকেও বিশেষ পুরস্কার প্রদান করা হয় বলে জানিয়েছেন অন্যমত ব্যবস্থাপক আফিয়া বেগম।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৯ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031