শিরোনামঃ-

» মহিলা ঐক্য পরিষদ সিলেট মহানগর কমিটি গঠন; বিউটি আহ্বায়ক, জয়া সদস্য সচিব

প্রকাশিত: ১৩. অক্টোবর. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অঙ্গ সংগঠন বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ সিলেট মহানগর কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে সিলেট নগরের বন্দরবাজারস্থ ব্রহ্মমন্দিরে মহিলা ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার এই কমিটি গঠন করা হয়।

মহিলা ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার অন্যতম নেত্রী বিউটি বন্ধনা গ্রে এর সভাপতিত্বে ও এডভোকেট জয়শ্রী দাস জয়া’র সঞ্চালনায় মহিলা ঐক্য পরিষদ গঠন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট মহানগরের সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য্য, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট মহানগরের সহ সভাপতি খ্রিস্টান নেতা ডিকন নিঝুম সাংমা, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দেব, যুগ্ম সাধারণ সম্পাদক জিডি রুমু ও এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, আইন সম্পাদক এডভোকেট বাবলু ভৌমিক, পূজা উদযাপন পরিষদ এয়ারপোর্ট থানা শাখার সাধারণ সম্পাদক ভৈরব দেবনাথ।

সভায় বক্তব্য রাখেন, খ্রীষ্টিনা ফ্লোরেন্ডা গমেজ, এডভোকেট রিপা সিনহা, শংকরী শ্যাম চৌধুরী, মুক্তা দে, ইউপি সদস্য হাসি রানী মালাকার, মিতা দেব, রিতা রায়, এডভোকেট রিপা রানী দে, মিসেস বেলী হালদার, বর্ণালী মালাকার প্রমুখ।

সভায় উপস্থিত সকলে ব্যাপক আলাপ-আলোচনার ভিত্তিতে খ্রিষ্টান নেত্রী বিউটি বন্ধনা গ্রে-কে আহ্বায়ক, এডভোকেট রিপা সিনহা, হাসী রানী মালাকার, এডভোকেট রিপা রানী দে কে যুগ্ম আহ্বায়ক ও এডভোকেট জয়শ্রী দাস জয়াকে সদস্য সচিব এবং উপস্থিত অন্যান্যদের সদস্য করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্য সচিব এর মতামতের ভিত্তিতে অতি দ্রুততম সময়ের মধ্যে আহ্বায়ক কমিটির বাকি সদস্যদের অন্তর্ভূক্ত করে আগামী ৯০ দিনের মধ্যে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ সিলেট মহানগরের সম্মেলন সম্পন্ন করে জাতিগত সংখ্যালঘু সম্প্রদায়ের ৭ দফা দাবি সহ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সকল যৌক্তিক দাবি-দাওয়া আদায়ের আন্দোলনকে বেগবান করার জন্য সভায় বক্তারা নব গঠিত কমিটির দায়িত্বশীলদের প্রতি আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৫ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031