শিরোনামঃ-

» ফ্রিল্যান্সার তারেকের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ২২. সেপ্টেম্বর. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেট নগরীর শিবগঞ্জ পুষ্পায়ন ২৭নং এর বাসিন্দা ফ্রিল্যান্সার তারেক আহমদের উপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এক প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সিলেট নগরীর বালুচর পয়েন্টে পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে এই প্রতিবাদ মিছিল ও মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, তারেক আহমদ একজন সফল ফ্রিল্যান্সার। এলাকার মানুষ তাকে ভালো ছেলে হিসেবে জানেন। কিন্তু একদল সন্ত্রাসী কোন কারণ ছাড়াই তার উপর অতর্কিত হামলা চালিয়েছে। আমরা এর বিচার চাই। কিন্তু দুঃখের বিষয় গত ১২ সেপ্টেম্বর ঘটনাটি ঘটলেও আসামীদের এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রভাশালী হওয়ায় এখনও তারা ধরাছুয়ার বাহিরে রয়ে গেছে। আসামীরা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নেওয়ার হুমকি দিয়ে আসছে। আমরা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবীতে প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, ফ্রিল্যান্সার তারেক আহমদের মা পারভীন বেগম, শাহানারা আক্তার, আফসানা মিমি, জাবেদ আহমেদ, সাহেদ আহমেদ, আরিফ আহমেদ, ইমন আহমেদ, অনিক আহমেদ, মিজান আহমেদ, রাকেশ ভৌমিক, তারেক আহমদ, জাবের হক, লিমন আহমদ, সুমন আহমদ, আলি আহমেদ, জুবায়ের আহমদ, তানভির আহমদ, তাওহিন খান, সুমন খান, জিল্লুর রহমান, সায়েম আহমদ, জাকির আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031