শিরোনামঃ-

» যুবলীগ নেতা ইসহাকেের মৃত্যুতে জেলা যুবলীগের শোক

প্রকাশিত: ১৭. সেপ্টেম্বর. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাক আর আমাদের মাঝে নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ১টার দিকে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হয়েছেন।

যুবলীগ নেতা ওবায়দুল্লাহ ইসহাকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ (ভিপি) ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীমসহ কার্যনির্বাহি পরিষদের সকল সদস্যবৃন্দ।

যুবলীগ নেতৃবৃন্দ এক শোকবার্তায় মরহুম ইসহাকের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নেতৃবৃন্দ বলেন, ওবায়দুল্লাহ ইসহাক বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল একজন সাহসী যুবলীগ নেতা ছিলেন। তিনি দল এবং তার এলাকার মানুষের জন্য আমৃত্যু কাজ করেছেন।তার মৃত্যু দলের জন্য সর্বোপরি তাঁর ইউনিয়নের জনসাধারণের জন্য অপূরণীয় ক্ষতি। আমরা তার মৃত্যুতে গভীরভাবে দুঃখ প্রকাশ করছি।

উল্লেখ্য, গতকাল দিবাগত রাত আনুমানিক ১টার দিকে সিলেট – কোম্পানীগঞ্জ সড়কের সালুটিকর ব্রিজের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন যুবলীগ নেতা ও জালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়্রম্যান ওবায়দুল্লা ইসহাক ও তার সাথে থাকা অপর এক আরোহী।

মৃত্যুকালে ওবায়দুল্লাহ ইসহাক মা, স্ত্রী, এক কন্যা শিশু, ভাই বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে সিলেট জেলা যুবলীগসহ জালালাবাদ ইউনিয়ন পরিষদের সর্বস্থরের মানুষের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031