শিরোনামঃ-

» মৌলভীবাজার জেলা আমীর-সেক্রেটারী সহ ৫ জনকে গ্রেফতারে সিলেট জামায়াতের নিন্দা

প্রকাশিত: ০৯. সেপ্টেম্বর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

বিশ্বননিন্দত মুফাসসিরে কুরআন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী (র.) স্মরণে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল থেকে মৌলভীবাজার জেলা আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী ও সেক্রেটারী মোঃ ইয়ামীর আলী সহ ৫ নেতাকর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর, জেলা উত্তর ও জেলা দক্ষিণ জামায়াতের নেতৃবৃন্দ।

অবিলম্বে ষড়যন্ত্রমূলক মামলায় কারান্তরীণ আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান, সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পারওয়ারসহ জাতীয় নেতৃবৃন্দ এবং মৌলভীবাজার থেকে আটক নেতৃবৃন্দসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি ও নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতন বন্ধ করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান তারা।

এক যৌথ বিবৃতিতে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিণের নায়েবে আমীর ও দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, জেলা উত্তরের নায়েবে আমীর উপাধ্যক্ষ সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মহানগর সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, জেলা উত্তরের সেক্রেটারী ও জৈন্তাপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা দক্ষিণের সেক্রেটারী নজরুল ইসলাম বলেন,  আসন্ন নির্বাচনে ফাকা মাঠে গোল দিতে সরকার ফ্যাসিবাদী কায়দায় দেশে গ্রেফতার নির্যাতনের হিংসাত্মক রাজনীতি শুরু করেছে।

বৃহস্পতিবার রাত ১১টায় মৌলভীবাজার সদর উপজেলার শাহবন্দর এলাকায় বিশ্বনন্দিত আলেমেদ্বীন ও মুফাসসিরে কুরআন মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর জীবন ও কর্ম শীর্ষক ভার্চ্যুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল থেকে সম্পূর্ণ অন্যায়ভাবে জেলা জামায়াতের আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী, সেক্রেটারী মোঃ ইয়ামীর আলী সহ অন্যান্য নেতৃবৃন্দকে আটক করা হয়েছে।

তারা বলেন, আলোচনা সভা ও দোয়ার মতো অনুষ্ঠান থেকে জামায়াত নেতাদের গ্রেফতারের ঘটনায় আমরা বিস্মিত। শুধু তাই নয়, ভার্চুয়াল অনুষ্ঠান থেকে জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতারের পর পুলিশের পক্ষ থেকে গোপন বৈঠক থেকে গ্রেফতার বলে প্রচার করে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী চরম মিথ্যাচার করছে। নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের অধীনে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের দাবীতে যখন গোটা জাতি ঐক্যবদ্ধ।

ঠিক সেই মুুহুর্তে সরকার আবারো পাতানো নির্বাচন আয়োজনে ব্যস্ত। এরই অংশ হিসেবে মৌলভীবাজারে জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতার করা হয়েছে। হামলা-মামলা, গ্রেফতা-নির্যাতন, জেল-জুলুম চালিয়ে গদি রক্ষা করা যাবেনা। দেশে আর কোন পাতানো নির্বাচনের ফ্যাসিবাদী স্বপ্ন জনগণ পুরণ হতে দিবেনা। সময় থাকতে সরকারের শুভবুদ্ধির উদয় না হলে চরম মূল্য দিতে হবে। অবিলম্বে মৌলভীবাজার জেলা আমীর জেলা আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী ও সেক্রেটারী মোঃ ইয়ামীর আলীসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৪ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930