শিরোনামঃ-

» মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতিে বিশ্বাস করে শান্তিতে থাকতে চায় : পুলিশ কমিশনার

প্রকাশিত: ০৮. সেপ্টেম্বর. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার ইলিয়াস শরিফ বলেন মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতিে বিশ্বাস করে শান্তিতে বসবাস করে।

প্রধানমন্ত্রী প্রতিটি উৎসব আয়োজনে সবাইকে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান আয়োজনে সহায়তা করার জন্য, নিরাপত্তা দেওয়ার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দিয়েছেন। সে নির্দেশনা মতো আমরা আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনী কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার। আমরা এ উৎসবে মিলিত হতে এখানে এসেছি। এ দেশে সম্প্রীতির যে মেলবন্ধন সৃষ্টি হয়েছে, তা বিশ্বের বুকে এক নজির স্থাপন করেছে। যেকোন প্রয়োজনে আমরা আপনাদের পাশে আছি। আপনাদেরকে যেকোন সহযোগিতা করতে আমরা সবসময় প্রস্তুত আছি।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ইসকন সিলেটের উদ্যোগে ইসকন প্রতিষ্টাতা আচার্য শ্রীল এসি ভক্তি বেদান্ত স্বামী প্রভুপাদের আবির্ভাবতিথি উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় বিশেষ অতিথি ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো: মাসুদ রানা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও ইসকন সিলেট মন্দিরের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ।

সভায় ইসকন সিলেটের অধ্যক্ষ শ্রীমৎ ভক্তি অদ্বৈত নবদ্বীপ স্বামী মহারাজ বলেন, শ্রীল প্রভুপাদ আমাদেরকে পরমেশ্বর ভগবানকে ভালবাসার মধ্য দিয়ে জগতবাসিকে ভালবাসতে শিখিয়ে গেছেন। আমরা যদি তার আদর্শ ও চেতনাকে হৃদয়ে লালন করে যে যার অবস্থান থেকে পারমার্থিক জীবনে আত্মনিয়োগ করি তাহলেই তার প্রতি প্রকৃত শ্রদ্ধা জানানো হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব আজবাহার আলী শেখ পিপিএম, ইসকন সিলেটের সাধারণ সম্পাদক ভাগবত করুনা দাস ব্রহ্মচারী, ইসকন সিলেটের সাবেক সেক্রেটারি বলদেব কৃপা দাস প্রমুখ।

শ্রীল প্রভুপাদের ১২৭তম ব্যাসপূজা উৎসব উপলক্ষে মহাপ্রসাদ বিতরণ ও কেক কাটা হয়।পরে সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৭ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930