শিরোনামঃ-

» জাতীয় জনতা পার্টির উদ্যোগে এমএজি ওসমানীর ১০৫তম জন্মবার্ষিকী পালন

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক ও জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা বঙ্গবীর জেনারেল এম এ জি ওসমানীর ১০৫তম জন্ম বার্ষিকী উপলক্ষে জাতীয় জনতা পার্টির জাতীয় কমিটি, সিলেট জেলা, মহানগর এবং অঙ্গসংগঠনের উদ্যোগে হযরত শাহজালাল রহঃ মাজার সংলগ্ন ওসমানীর কবরে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বাদ আছর জাতীয় জনতা পার্টির জাতীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা কমিটির সভাপতি এডভোকেট তাহমিনুল ইসলাম খান এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন জাতীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, প্রফেসর আব্দুল মুহিত, সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক আকলিছ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তুহিন আহমদ, মহানগর কমিটির সভাপতি সাবের সফকত জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ চৌধুরী, সিলেট জেলা কমিটির অন্যতম সদস্য কামাল তালুকদার, মহানগর কমিটির সদস্য আব্দুর রহিম, শেখ নজরুল ইসলাম, আব্বাস উদ্দিন, জাহিদ নূর, আজাদ চৌধুরী প্রমুখ।

মাজার জিয়ারত শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে পার্টির প্রয়াত চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এডভোকেট নুরুল ইসলাম খানের পুত্র, পার্র্টির জাতীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট তাহমিনুল ইসলাম খান বলেন, ত্রিশ লক্ষ শহীদের রক্ত ও অসংখ্য মা বোনের সম্ভ্রম হানির বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও মানুষের গণতান্ত্রিক ব্যবস্থা এখন ধ্বংসের দ্বারপ্রান্তে। জাতীয় জনতা পার্টি সম্পূর্ণ মুক্তিযুদ্ধের চেতনা অনুসরণ করে।

তিনি আরো বলেন, আমাদের দেশের অভ্যন্তরীন সংকট আমাদেরকেই নিষ্পত্তি করতে হবে। সংকট সমাধানে সরকার ও রাজনৈতিক দলগুলোকে এগিয়ে আসতে হবে এবং সকল দলের অংশ গ্রহণে একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করতে হবে, এর বিকল্প কিছু নেই। তাই সরকার ও বিরোধী দলকে সহনশীল হওয়ার জন্য তিনি আহবান জানান।

পরে পার্টির প্রতিষ্ঠাতা জেনারেল এমএজি ওসমানী, সদ্য প্রয়াত পার্টির চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য এডভোকেট নুরুল ইসলাম খান, জেলা কমিটির সভাপতি এডভোকেট আব্দুল মতিন চৌধুরীসহ অন্যান্যদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031