শিরোনামঃ-

» ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান করুন : খালেকুজ্জামান লিপন

প্রকাশিত: ২২. আগস্ট. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার ২য় কাউন্সিল মঙ্গলবার (২২ আগষ্ট) বিকাল সাড়ে ৫টায় জিন্দাবাজারস্থ নজরুল একাডেমীতে অনুষ্ঠিত হয়।

রিকশা-ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি প্রণব জ্যোতি পাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুর আহমদ এর সঞ্চালনায় কাউন্সিল প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক খালেকুজ্জামান লিপন।

বক্তব্য রাখেন, মহানগর শাখার প্রধান উপদেষ্টা আবু জাফর, সহ-সভাপতি বেলাল আহমদ, ইয়াছিন আহমদ, শহীদ মিয়া, ইউসুফ আলী, ৫নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক ইব্রাহিম মিয়া, ৮নং ওয়ার্ড কমিটির সভাপতি বিলাল আহমদ, ৩৭নং ওয়ার্ড কমিটির সভাপতি মহসিন আহমদ, ২৬নং ওয়ার্ড কমিটির সভাপতি এরশাদ মিয়া, টুকেরবাজার আঞ্চলিক কমিটির সভাপতি নূরুল ইসলাম প্রমূখ।

কাউন্সিলে খালেকুজ্জামান লিপন সংগ্রাম পরিষদের সংশোধনী প্রস্তাব গ্রহণ করে “প্রস্তাবিত থ্রী হুইলার ও সমজাতীয় মোটরযানের সুষ্ট ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ নীতিমাল-২০২১” এর দ্রুত চুড়ান্ত ও কার্যকর করা এবং এর আলোকে ব্যাটারি চালিত যানবাহনের দ্রæত নিবন্ধন, রুট পারমিট এবং লাইসেন্স প্রদান করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

ব্যাটারি রিকশা-ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক খালেকুজ্জামান লিপন, বিআরটিএর কতৃক লাইসেন্স প্রদানের আগ পর্যন্ত ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-উচ্ছেদ বন্ধ ও রেকার বিল পূর্বের মতো ৫শত টাকা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

২য় কাউন্সিলে প্রণব জ্যোতি পালকে সভাপতি ও বেলাল আহমদ আহমদকে সাধারণ সম্পাদক ২৩ সদস্য বিশিষ্ট রিকশা -ব্যাটারি রিকশা -ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার কমিটি গঠন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

Share Button

Callender

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930