শিরোনামঃ-

» সিলেট জেলা ছাত্রলীগের শোক র‌্যালিতে আনোয়ারুজ্জামান; জিয়া পরিবার দেশকে ধ্বংস করতে চেয়েছিলো

প্রকাশিত: ১৩. আগস্ট. ২০২৩ | রবিবার

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে ছাত্রলীগকে কাজ করতে হবে : আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশাল শোক র‌্যালি করেছে সিলেট জেলা ছাত্রলীগ।

রবিবার (১৩ আগস্ট) বিকাল ৪টায় নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠ থেকে এই শোক র‌্যালি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে এক সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ হয়।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় বিশাল শোকর‌্যালী পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রনজিত সরকার, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আক্তারুজ্জামান চৌধুরী জগলু, মহানগর আওয়ামীলীগের কৃষি সমবায় সম্পাদক তপন মিত্র, জেলা আওয়ামীলীগ সদস্য আব্দাল মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু মিঠু, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাঈম আহমেদ, সাবেক ছাত্রনেতাদের মধ্য উপস্থিত ছিলেন-আমিনুল হক পান্না, পংকজ পুরকায়স্থ, এম রশিদ আহমেদ,জাহেদুর রহমান চৌধুরী, ফরহাদ খান, ওয়ালী উল্লাহ বদরুল, মইনুল ইলিয়াসি দিনার, কামরুল ইসলাম, মিঠু তালুকদার, রুমেল সিরাজ, এহিয়া সুমন, দেলোয়ার হুসেন প্রমুখ।

শোকর‌্যালি শেষে সংক্ষিপ্ত সভায় সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর জেনারেল জিয়াসহ তার পরিবার ও আন্তর্জাতিক এবং দেশীয় পাকিস্তানী দোষররা বাংলাদেশকে ধ্বংস করতে চেয়েছিলো, এই দেশকে মিনি পাকিস্তান বানাতে চেয়েছিলো। কিন্তু মহান আল্লাহর রহমত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে এসে ১৯৮১ সালের ১৭ মে আওয়ামীলীগের হাল ধরে আজকে সারা বাংলাদেশে আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন।

তাঁর নেতৃত্বে চারবার আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে এসেছেন। তার নেতৃত্বে বাংলাদেশের যে অভূতপূর্ণ উন্নতি হচ্ছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার যে আদর্শ, জাতির পিতা যে উন্নয়ন চেয়েছিলেন, এই দেশকে একটি পর্যায়ে নিয়ে যাওয়া, তাঁর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাত ধরেই আজকে দেশ এগিয়ে যাচ্ছে।

আনোয়ারুজ্জামান চৌধুরী ছাত্রলীগকে উদ্দেশ্য করে বলেন, শোককে শক্তিতে পরিণত করেই এগিয়ে যেতে হবে। ঘাবড়ালে চলবে না। তিনি বলেন, বঙ্গবন্ধুকে ফাসির কাষ্টে নিতে চেয়েছিলো বাংলাদেশ ছাত্রলীগ রুখে দাঁড়িয়েছিলো, বঙ্গবন্ধু কন্যাকে বারবার হত্যার চেষ্টা করা হয়েছিলো, ছাত্রলীগ রুখে দাঁড়িয়েছিলো। যতো খুন, হত্যার রাজনীতি হয়েছে সব সময় ছাত্রলীগ রুখে দাঁড়িয়েছিলো।

বিগত নির্বাচনে ছাত্রলীগের কাজের প্রশংসা করে আনোয়ারুজ্জামান চৌধুরী আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে ছাত্রলীগ কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শোকর‌্যালিতে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031