শিরোনামঃ-

» কুমারপাড়ায় লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন

প্রকাশিত: ০২. জুন. ২০২৩ | শুক্রবার

নগরবাসীর খেদমত করতে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি : নজরুল ইসলাম বাবুল

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, নগরবাসীর খেদমত করতে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার দল আমাকে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন দিয়ে কৃতার্থ করেছেন। আমি যদি নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হই, তাহলে মাস্টার প্ল্যানের মাধ্যমে নগরীকে একটি পরিকল্পিত নগরীতে রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।

তিনি আগামী ২১ জুনের নির্বাচনে তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।

তিনি শুক্রবার (২ জুন) রাতে নগরীর কুমারপাড়ায় লাঙ্গল প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে উপরোক্ত কথাগুলো বলেন।

মহানগর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল রহমান বারাকাত এর সভাপতিত্বে প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, সিলেট মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির সহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শুরুতে ফিতা কেটে প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন, মেয়র পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল সহ জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৪ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031