শিরোনামঃ-

» মুহিত চৌধুরীকে সিলেট অনলাইন প্রেসক্লাবের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত: ৩০. মে. ২০২৩ | মঙ্গলবার

নিজস্ব রিপোর্টারঃ

সিলেট অনলাইন প্রেসক্লাব সভাপতি মুহিত চৌধুরী কে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যয় ক্লাব সভাপতি মুহিত চৌধুরী’র যুক্তরাজ্য সফর শেষে দেশে ফেরা উপলক্ষ্যে এক বিশেষ সভা ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গোলজার আহমদ হেলাল এর সভাপতিত্বে ক্লাবের ড.রাগীব আলী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি মুহিত চৌধুরী, ক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস’র সিলেট ব্যুরো প্রধান মকসুদ আহমদ মকসুদ, সহ-সম্পাদক তাওহীদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক আমাদের অর্থনীতির সিলেট জেলা প্রতিনিধি জহিরুল ইসলাম মিশু, কার্যকরী কমিটির সদস্য ও নিরাপদ নিউজের সিলেট জেলা প্রতিনিধি মাহমুদ হোসেন খান, কার্যকরী কমিটির সদস্য ও দৈনিক সিলেটের স্টাফ রিপোর্টার শ্রী আশীষ দে, কার্যকরী কমিটির সদস্য ও বার্তাবাজার এর সিলেট জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, টাইম বাংলা নিউজের সিলেট প্রতিনিধি শাহিদুর রহমান জুয়েল, নিউজ চেম্বার২৪.কম এর নির্বাহী সম্পাদক এম এ ওয়াহিদ চৌধুরী, দৈনিক জৈন্তাবার্তার স্টাফ ফটো জার্নালিস্ট আবু জাবের, জনতার ডাক২৪.কম এর সম্পাদক মোঃ জসিম উদ্দীন দৈনিক ভোরের ডাক’র সিলেট জেলা প্রতিনিধি এম এ হান্নান প্রমুখ।

সংবর্ধিত অতিথি মুহিত চৌধুরী বলেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সুনাম ও সুখ্যাতি সারা পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়েছে। তিনি বলেন, এটি বাংলাদেশের মডেল অনলাইন প্রেসক্লাব।জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের মুল ধারার সাংবাদিকগণ ইতোমধ্যে তা স্বীকৃতি দিয়েছেন।তাঁর অনুপস্থিতিতে অত্যন্ত সুনিপুণ ও সুচারুভাবে, যোগ্যতা ও দক্ষতার সহিত ক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করায় তাঁকে তিনি অভিনন্দন জানান।

এ আয়োজনে তাঁকে সম্মানিত করায় তিনি ক্লাব সদস্যদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান।

ক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ যুক্তরাজ্য প্রেস ও সোস্যাল কমিউনিটির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের সাথে আমাদের সম্পর্ক সব সময় অটুট থাকবে।

তিনি বলেন, ‌সিলেট অনলাইন প্রেসক্লাবের মর্যাদা বাড়লে আমরা আনন্দিত ও গর্বিত হবো।

সভাপতির বক্তব্যে গোলজার আহমদ হেলাল সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যক্রমকে আরো গতিশীল করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031