শিরোনামঃ-

» জেল-জুলুম ও নির্যাতন আন্দোলন বন্ধ করা যাবে না : এমরান চৌধুরী

প্রকাশিত: ২৫. মে. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ
সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনে জনসম্পৃক্ততা দেখে সরকার দিশেহারা হয়ে গেছে। তারা

জনতার আন্দোলনকে বন্ধ করে দিতে বিএনপির নেতাকর্মী সহ সাধারণ জনগনের উপর জেল-জুলুম ও অসহনীয় নির্যাতন চালাচ্ছে। জেল জুলুম যতই আসুকনা কেন জিয়ার সৈনিকরা রাজপথ ছাড়বেনা। নির্যতন করে আন্দোলন বন্ধ করা যাবে না। রাজপথ দখলে রেখে এই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে।

বৃহষ্পতিবার (২৫ মে) সন্ধ্যায় সিলেট জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেমের কারামুক্তি উপলক্ষে জেল গেটে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংবর্ধনার জবাবে কারামুক্ত সিলেট জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেম বলেন, যত জুলুম নির্যাতন আসুকনা কেন আমাদেকে রাজপথ থেকে সরিয়ে দেয়া যাবেনা। স্বৈরাচার-ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করেই আমরা ঘরে ফিরে যাব ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সহ- সভাপতি একে এম তারেক কালাম ও শহিদ আহমেদ চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম শহপরান, সহ সাংগঠনিক সম্পাদক বাদশাহ আহমেদ, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, জেলা বিএনপির উপদেষ্টা ইসলাম উদ্দিন, আহমদ আলী, ওয়ারিস আলী, সদর উপজেলা বিএনপির সহ সভাপতি রফিকুল ইসলাম,মাসুক উদ্দিন সাংগঠনিক সম্পাদক আকবর আলী, ফখরুল ইসলাম, সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাত, যুগ্ম আহবায়ক জামাল আহমেদ, এনাম হোসেন শিপন, তারেক আহমেদ, নুরুল আলম, শাহজাহান আহমেদ জুয়েল, মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা ওসমান হারুন পনির, তারেক মনোয়ার, যুবদল নেতা সিদ্দিকুর রহমান রুহেল, ফয়জুল হোসেন, ছাত্রদল নেতা মোহাম্মদ আলী, দেলোয়ার হোসেন সায়েম, আলী আব্বাস প্রমুখ।

জেল গেইটে সংবর্ধনা শেষে তাঁকে মোটর শোভাযাত্রা সহকারে জেল গেইট থেকে তার গ্রামের বাড়ি মইয়ার চরে পৌঁছে দেয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930