শিরোনামঃ-

» সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভা

প্রকাশিত: ১৬. মে. ২০২৩ | মঙ্গলবার

আনোয়ারুজ্জামানকে বিজয়ী করতে মহিলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ : সৈয়দা জেবুন্নেছা হক

ডেস্ক নিউজঃ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, আওয়ামী লীগ সরকার সবসময় দেশের উন্নয়ন চায়। প্রধানমন্ত্রী দেশের মানুষ যাতে সুখে-শান্তিতে থাকে সেই লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, জাতির পিতা সবসময় নারী ক্ষমতায়নে বিশ্বাস করতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সেই ধারাবাহিকতায় নারীদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনয়ন দিয়েছেন। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আসন্ন ২১ জুনের নিবাচনে আনোয়ারুজ্জামানকে বিজয়ী করতে কাজ করে যাবো।

সিলেট নগরীকে স্মার্ট নগরী গড়তে আনোয়ারুজ্জামানের বিকল্প নেই। তিনি নির্বাচিত হলে নগরবাসীর সেবার মান বৃদ্ধি পাবে। বিএনপির আরিফুল হক চৌধুরী দীর্ঘ ১০ বছর মেয়র ছিলেন। অথচ নগরবাসীকে সেবা দিতে পারেন নি। সরকার নগরীর উন্নয়নের জন্য কোটি কোটি দিয়েছেন। কিন্তু তিনি সেই টাকা কি করেছেন, তিনি নিজেই জানেন। নগরবাসীর দূর্ভোগের শেষ নেই।

তিনি মঙ্গলবার (১৬ মে) দুপুরে শাহপরান বাইপাস্থ রেইন ওর শাইন এন্ড পার্টি সেন্টারে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানারা বেগমের সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলেন আহমেদের পরিচালনায় উদ্বোধকের বক্তব্য রাখেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের মেহের আফরোজ চুমকি এমপি।

প্রধান বক্তার বক্তব্য রাখেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শবনম জাহান শীলা এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সোহেলা পারভীন রানু, সাবেক সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেনিগার তন্ময়, সাবেক সদস্য শাহনাজ হাবীব, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সালাম বাছিত, সহ-সভাপতি নাজনীন হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ.জেড রওশন জেবীন রুবা, শামসুন্নাহার মিনু, জেলা আওয়ামী লীগের নেতা এডভোকেট আফসর আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সালমা সুলতানা, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান, মহানগর মহিলা আওয়ামী লীগের শ্যামলী দাস, জেলার আফিয়া বেগম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৪ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031