শিরোনামঃ-

» চেয়ারম্যান মখন মিয়ার জনহিতকর কর্মজীবন সমাজে অনুকরনীয় : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ২৫. এপ্রিল. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আলহাজ্ব শেখ মখন মিয়া একাধারে সফল রাজনীতিবীদ, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও সালিশী ব্যক্তিত্ব ছিলেন। সমাজের যেকোন সমস্যায়, সিলেটবাসীর যেকোন সংকটে তিনি এগিয়ে আসতেন সবার আগে।

রাজনীতি, ব্যবসা ও সমাজসেবা ছাড়াও তিনি ছিলেন অত্যন্ত ধার্মিক। সবমিলিয়ে সর্বক্ষেত্রে সফল এই মানুষটির মৃত্যুতে সমাজের যে ক্ষতি হয়েছে তা কোন দিন পুরণ হবার নয়।চেয়ারম্যান মখন মিয়ার জনহিতকর কর্মজীবন সমাজে অনুকরনীয় হয়ে থাকবে।

গত সোমবার (২৪ এপ্রিল) বাদ এশা দক্ষিণ সুরমার তেলিরাই মসজিদে মোল্লারগাঁও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সিলেট জেলা বিএনপির উপদেষ্ঠা ও মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মখন মিয়ার আত্মার মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনে শেখ মখন মিয়ার ভূমিকা সিলেটবাসী আজীবন স্মরণ করবে। তিনি আজীবন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের একজন নিষ্ঠাবান কর্মী হিসেবে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আল্লাহ তায়ালা তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, জেলা বিএনপি নেতা হাজী শাহাব উদ্দিন আহমদ, ফখরুল ইসলাম ফারুক, ইকবাল বাহার চৌধুরী, আলী আহমদ, তাজরুল ইসলাম তাজুল, শাকিল মোর্শেদ, মকসুদ আহমদ, এডভোকেট মোস্তাক আহমদ, জালাল খান, মাহবুব আলম, মনিরুল ইসলাম তুরন, বখতিয়ার আহমদ ইমরান, শাহিন আলম জয়, শামসুর রহমান সুজা, সোলায়মান, অলি চেয়ারম্যান, আফতাব উদ্দিন, সুহেল ইবনে রাজা, আব্দুল লতিফ খাঁন, মিজানুর রহমান মিজান, এমদাদ  হোসেন, বেলাল আহমদ,মরহুম মকন মিয়া চেয়ারম্যানের তিন ছেলে মতিউর রহমান মতি, মজিদুর রহমান মজিদ, মাহফুজুর রহমান মুন্না এবং আব্দুল মজিদ, সোনাহর আলী সুহেল, আজাদ মিয়া, রায়হানুল হক, আফরোজ আলী, ফয়জুল ইসলাম পীর, হুমায়ুন আহমদ, রাজন আহমদ, বশির মিয়া, শামীম আহমদ, বাশার, রিফল আহমদ, জুয়েল আহমেদ, রাসেল আহমদ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031