শিরোনামঃ-

» রমজানে খাদ্যপণ্য মজুত করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজ

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশে পর্যাপ্ত পরিমাণ খাদ্য মজুত রয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, রমজানে দেশের এক কোটি পরিবারের মধ্যে ন্যায্য মূল্যে খাদ্য সামগ্রী বিক্রি করবে সরকার। এছাড়াও রমজানে গ্ৰামীণ পর্যায়ে ছোলা ও শহরে ন্যায্য মূল্যে খেজুর বিক্রি করা হবে।

রমজানে খাদ্যপণ্য মজুত করে কৃত্রিম সংকট তৈরি করা হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুঁশিয়ারি দেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

শরীয়তপুরের ডামুড্যায় বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন উপলক্ষে স্মার্ট ভিলেজ এক্সপো উদ্বোধন শেষে শুক্রবার (১৭ মার্চ) বিকেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমনটি জানান।

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুত রয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, রমজানে দেশের এক কোটি পরিবারের মধ্যে ন্যায্য মূল্যে খাদ্য সামগ্রী বিক্রি করবে সরকার।

এছাড়াও রমজানে গ্ৰামীণ পর্যায়ে ছোলা ও শহরে ন্যায্য মূল্যে খেজুর বিক্রি করা হবে। এসময় খাদ্যপণ্য মজুত করে কৃত্রিম সংকট তৈরি করা হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রোজায় ক্রেতাদেরও অতি উৎসাহী হয়ে প্রয়োজনের অধিক খাদ্যপণ্য ক্রয় করা থেকে বিরত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন বানিজ্যমন্ত্রী।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন, শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, ই-ক্যাবের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930