শিরোনামঃ-

» পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ে জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর আদর্শ আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে : মো: ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি অবিনাশী সত্তা।

তিনি সমাজ, রাষ্ট্র, পারিপার্শ্বিকতা পরিষ্কার ভাবে অনুধাবন করতে পেরেছিলেন বিধায় একটি রাষ্ট্র এবং জাতি উপহার দিতে পেরেছেন। বঙ্গবন্ধুর আদর্শ আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

শিশুদের কল্যাণে বঙ্গবন্ধু আজীবন কাজ করে গেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আগামীর প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে।

তিনি শুক্রবার (১৭ মার্চ) সকালে নগরীর পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাংকন, রচনা, কবিতা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকীর কেক কাটেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহ আলমের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষিকা রমা চক্রবর্তী এবং সহকারি শিক্ষক মাহবুবুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের গভর্ণিং বডির সদস্য উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমদ।

এর আগে পুলিশ লাইনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো: ইলিয়াছ শরীফ, বিপিএম (বার) পিপিএম এর নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করা হয়। এসময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৪ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930