শিরোনামঃ-

» বঙ্গবন্ধুর জন্মদিনে সিলেট জেলা মহানগর যুবলীগের মিলাদ, দোয়া ও রান্না করা খাবার বিতরণ

প্রকাশিত: ১৭. মার্চ. ২০২৩ | শুক্রবার

বিশ্বের শোষিত-বঞ্চিত মানুষের মহান নেতা ছিলেন বঙ্গবন্ধু : আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি করপোরেশনের সম্ভাব্য মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন স্মার্ট মানুষ। তিনি সমাজ, রাষ্ট্র, পারিপার্শ্বিকতা পরিষ্কার ভাবে অনুধাবন করতে পেরেছেন বিধায় একটি রাষ্ট্র এবং জাতি উপহার দিতে পেরেছেন।

তিনি বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগের ক্ষুদ্র কর্মী হিসেবে আমাদেরকে তার দেখানো পথে হাটতে হবে।

শুক্রবার (১৭ মার্চ) সিলেট জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল শেষে রান্ন করা খাবার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু একটি অবিনাশী সত্তা, বঙ্গবন্ধু একটি বিশ্বাস, একটি আদর্শ, একটি দর্শন। বঙ্গবন্ধুর মতো কীর্তিমানের কখনো মৃত্যু হয় না।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি,জেলার সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ ও মহানগরের মুশফিক জায়গীদার।

এছাড়াও জেলা ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930