শিরোনামঃ-

» তাজ ফাউন্ডেশন’র পরিচিতি সভা ও গুণীজন সংবর্ধনা

প্রকাশিত: ১৪. মার্চ. ২০২৩ | মঙ্গলবার

প্রবাসী বাংলাদেশীরা সবসময় গরীব-দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন : মহিবুর রহমান মানিক

ডেস্ক রিপোর্ট:
সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক বলেছেন, তাজ ফাউন্ডেশন শুরু থেকেই মানুষের কল্যাণে সেবমূলক কাজ করে যাচ্ছে। করোনা মহামারী এবং ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়ে ফাউন্ডেশনটি যে ভূমিকা পালন করেছে তা প্রশংসার দাবি রাখে। প্রবাসী বাংলাদেশীরা সবসময় গরীব-দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, দেশের অর্থনীতির যেসব খাত নিয়ে আমরা গর্ব করতে পারি, তার একটি অংশ হচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। প্রবাসীদের পাঠানো অর্থ উৎপাদনশীল খাতে বিনিয়োগ আকর্ষণ করতে নানা ধরনের সুযোগ-সুবিধা দিয়ে বিভিন্ন ব্যবসাবাণিজ্যের ক্ষেত্র তৈরি করলে বাংলাদেশের অর্থনীতির কর্মকান্ডকে গতিশীলতার সঙ্গে এগিয়ে নেওয়া সম্ভব হবে।

তিনি সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় উপশহরস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে তাজ ফাউন্ডেশনের আয়োজনে বাংলাদেশ দূতাবাস বাহরাইন এর সাবেক কর্মকর্তা, বাংলাদেশ ওয়েলফেয়ার কমিটিনিটি বাহরাইন এর প্রতিষ্ঠাতা সভাপতি, তাজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, ছাতক উপজেলার ১২নং ছৈলা আফজলাবাদ ইউনিয়নের ছৈলা গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী, বাহরাইন প্রবাসী তাজ উদ্দীন সিকান্দার এর বাংলাদেশ আগমন উপলক্ষে আয়োজিত পরিচিতি সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তাজ উদ্দিন ফাউন্ডেশনের উপদেষ্টা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শফিকুর রহমান এর সভাপতিত্বে ও মীম সুফিয়ান এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সভাপতি কয়েছ শিকদার ও সাধারণ সম্পাদক এম আব্দুল আলিম, ফাউন্ডেশনের উপদেষ্ঠা শফিক নূর, ছাদিকুর রহমান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন তাজ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটি বাহরাইন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তাজ উদ্দীন সিকান্দার। প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামিক প্রোগ্রাম এটিএন বাংলার ভাইস প্রেসিডেন্ট শায়েখ শাহ অলি উল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি আসাদ উদ্দিন আহমদ, বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মানবিক শওকত মোহাম্মদ শওকত হোসেন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলার সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, ছাতক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, ছৈলা আফজালাবাদ ইউনিয়ন পরিষদ ১২ নং ওয়ার্ডের চেয়ারম্যান গয়াছ আহমদ, উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, মঈনপুর জনতা কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও যুক্তরাজ্য প্রবাসী রফিকুল ইসলাম কিরণ, ছাতক সমিতির সভাপতি ফজর আলী, সেইভ বাংলা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ড. আয়ান মুমিনুল হক, শাওন ট্রেডার্সের সত্ত্বধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী খসরুজ্জামান খসরু, বন্ধুমহল সিলেট এর সভাপতি জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জিহাদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক আব্দুল খালিক, জাহান এন্ড রাবেয়া ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা এডভোকেট জাবেদ হোসেন, মঈনপুর কলেজের প্রভাষক রফিকুল ইসলাম, জাউয়াবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, তাজ ফাউন্ডেশনের উপদেষ্টা আজম আলী, রায়হান সরদার, আব্দুল হক প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পুরস্কারপ্রাপ্ত হাফেজে কুরআন ও নাশিদ আর্টিস্ট সায়নান সায়েম।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031